গুলি চলল রবীন্দ্র সরোবরে, গুলিবিদ্ধ হয় একজন ! গ্রেপ্তার দুই দুষ্কৃতী উদ্ধার আগ্নেয়াস্ত্র, চাঞ্চল্য এলাকায়

27
333
গুলি চলল রবীন্দ্র সরোবরে, গুলিবিদ্ধ হয় একজন ! গ্রেপ্তার দুই দুষ্কৃতী উদ্ধার আগ্নেয়াস্ত্র, চাঞ্চল্য এলাকায়
BAHRS GLOBAL NEWS, 26 MAR 2020
জয় গুহ , কলকাতা : দুই ব্যক্তির বচসাকে কেন্দ্র করে প্রকাশ্য দিবালোকে গুলি চলল রবীন্দ্র সরোবর এলাকায়। ডান পায়ের হাঁটুর কাছে গুলি লেগে গুরুতর যখম হন পিন্টু দাস নামে এক ব্যাক্তি। গুলিবিদ্ধ ব্যক্তিকে এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়। গুলি চালানোর অভিযোগে টিংকু শীল নামে এলাকার এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে গ্রেপ্তার করা হয় টিংকুর অপর সহযোগী জয় দাস নামে অপর এক যুবককেও।
ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি আগ্নেয়াস্ত্র। পুলিশ সূত্রে খবর, আজ বৃহস্পতিবার দুপুর ১টা নাগাদ পেশায় গাড়ি চালক বছর ৪৮ এর পিন্টু দাস নিজের নাতিকে নিয়ে পাড়ার মুদির দোকানে যাওয়ার জন্য বেরিয়ে ছিলেন। ফেরার পথে একই পাড়ার বাসিন্দা টিঙ্কুর সঙ্গে দেখা হয়। তার সঙ্গে কথা বলতে দেখা যায় পিন্টু বাবুকে।
এরপর কিছুক্ষণের মধ্যেই বচসায় জড়িয়ে পড়েন দুজন। প্রত্যক্ষদর্শীদের দাবি, তর্কাতর্কি চলাকালীন আচমকা নিজের কাছে থাকা একটি বন্দুক থেকে পরপর দুটি গুলি চালায় টিংকু। প্রথম গুলিটি মিস হয়ে গেলে ফের গুলি চালানো হয়। দ্বিতীয় গুলিটি গিয়ে লাগে পিন্টু বাবুর ডান পায়ের হাঁটুর কাছে। এলাকার বাসিন্দারা তাকে উদ্ধার করে এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক দেখা দিলে তাকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তর করা হয়।
হাসপাতালে গিয়ে গুলিবিদ্ধ ব্যক্তির বয়ান রেকর্ড করেন তদন্তকারী আধিকারিকরা। লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত টিঙ্কু ওরফে পুচকে শীলকে গ্রেপ্তার করে রবীন্দ্রসরোবর থানার পুলিশ। একই অপরাধে যুক্ত থাকার সন্দেহে গ্রেপ্তার করা হয় টিঙ্কুর অপর সহযোগী জয় দাস নামে ওই এলাকারই বাসিন্দা আরেক যুবককে। গুলি চালানোর সময় অভিযুক্ত টিঙ্কু মদ্যপ অবস্থায় ছিল বলে প্রত্যক্ষদর্শীদের দাবি।
পুলিশ সূত্রে খবর, ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭/ ৩৭ ধারায় এবং অস্ত্র আইনে মামলা রুজু করেছে রবীন্দ্রসরোবর থানার পুলিশ। অভিযুক্ত যুবকদের সাথে আহত ব্যাক্তির পুরনো কোনো শত্রুতা ছিল কিনা, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে তা জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকরা।

27 COMMENTS

  1. гидра сайт это ресурс из интернет-сети тор, организованный для анонимного и защищенного серфинга в теневом онлайне, в интернет-сети тор найдется около одного миллиона сайтов разной тематики главным образом это интернет-магазины и форумы, попадаются и веб-сайты с особенно подозрительной активностью, касаться их мы здесь мы не будем (если они Для вас интересны сможете пользоваться специальной поисковой системой DuckDuckGo, она по дефлоту встроена в TOR браузер), портал гидра онион в зоне действия по актуальному зеркалу представленному на нашем сайте. Для того чтобы зайти на гидру в зоне онион Вам нужен будет тор браузер так как домены в зоне onion намеренно созданы для анонимной интернет-сети TOR, надавите на кнопку “скопировать” (она находится выше) далее скопируйте ссылку в строку адреса в тор браузере и зайдите на портал интернет-магазина гидра, после совершения покупки не забудьте подчистить браузер, успешных покупок.

  2. Каким образом войти на гидру? Таким моментом задаются все участники гидры, ежедневно требуется отыскивать работающее зеркало гидры т.к. изо дня в день рабочие зеркала банятся правительством и доступа к ресурсу нет, применять VPN непросто и недешево, тор на британском языке, что тоже далеко не всем подойдет. Преднамеренно для максимального облегчения этой задачи мы создали сайт. Для раскрытия гидра официальный сайт Вам нужно перейти по актуальному рабочему зеркалу указанному перед этим либо скопировать гиперссылку для тор браузера которая точно также указана на разделах нашего сайта и открыть ее в тор браузере, после этого пройти регистрацию, пополнить баланс и наслаждаться приобретениям. Не забывайте при этом содействовать развитию ресурса обмениваетесь представленным online-ресурсом с друзьями и родственниками.

  3. Great blog here! Also your web site loads up very fast!
    What web host are you using? Can I get your affiliate link to your host?
    I wish my web site loaded up as quickly as yours lol

  4. My brother recommended I would possibly like this web site.
    He was once totally right. This submit truly made my day.
    You cann’t imagine simply how so much time I had spent for this info!
    Thanks!

  5. Hello there! This post couldn’t be written any better!
    Reading through this article reminds me of my previous roommate!
    He continually kept talking about this. I will send this post to him.
    Fairly certain he’ll have a very good read. I appreciate you
    for sharing!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here