গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান

0
301
           Third Party Image Reference

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান

BAHRS GLOBAL NEWS, 18 NOV 2019
তির্থঙ্কর মুখার্জী, কলকাতা : রবিবার রাতে গুরুতর অসুস্থ হয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি বসিরহাটের সাংসদ তথা চিকিৎসাধীন নুসরত জাহান।

সূত্রের খবর, শ্বাসকষ্টের কারনে ,ওষুধ খাওয়ার সময় ওভারডোজ পড়ে যায়, এর পরেই রবিবার রাত নটা নাগাদ বাইপাসের অ্যাপেলো হাসপাতালে ভর্তি হন সাংসদ নুসরত জাহান।

জানা গিয়েছে, বেশকিছুদিন ধরেই অসুস্থ ছিলেন নুসরত জাহান। তবুও তিনি কাজকর্ম চালাচ্ছিলেন, এমনকি আজ থেকেই শুরু হচ্ছিল শীতকালিন অধিবেশন। ফলে সেখানেও উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু রবিবার রাতে অসুস্থবোধ করতে শুরু করেন তিনি। তড়িঘড়ি তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। পরীক্ষা করে জানা যায়, ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ার জেরেই ঘটে এই অঘটন। তৈরি করা হয়েছে একটি মেডিক্যাল টিমও।

চলতি মাসের ৯ তারিখে বুলবুলি ঝড়ের তান্ডব এরপর বসিরহাট লোকসভা কেন্দ্রের সাংসদ নুসরাত জাহান একবারের জন্যেও সুন্দরবনের মানুষের পাশে এসে দাঁড়ায়নি তার দেখা পাওয়া যায়নি এত বড় বিপর্যয়ের পরেও সংসদের দেখা মিলল না ওটা সুন্দরবন এলাকার মানুষের আক্ষেপ রয়ে গেল কিন্তু পরে জানা গেল সাংসদ অভিনেত্রী নুসরাত গুরুতর অসুস্থ শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে বেড রেস্টে আছেন জানা গিয়েছে তিনি সুস্থ হলে বসিরহাটের মানুষের সঙ্গে এসে দেখা করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here