গুজরাটের অহমদাবাদে আটকে থাকা ৩২ জন বাঙালির খাওয়া-দাওয়ার ব্যবস্থা করল ! অভিষেক

4
272

গুজরাটের অহমদাবাদে আটকে থাকা ৩২ জন বাঙালির খাওয়া-দাওয়ার ব্যবস্থা করল ! অভিষেক

BAHRS GLOBAL NEWS, 02 APR 2020
তীর্থঙ্কর মুখার্জী, কলকাতা : গোটা দেশে করোনার জেরে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। যথাক্রমে দেশে ১,৮৩৪ জন ইতিমধ্যেই আক্রান্ত হয়েছে এবং মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৪১। বলাবাহুল্য লকডাউন করেও আটকানো যাচ্ছে না সংখ্যাবৃদ্ধি। আর এই লকডাউনের জেরেই এখনও দেশের বিভিন্ন প্রান্তে আটকে রয়েছেন অনেক বাঙালি।
যেমন গুজরাটের অহমদাবাদে আটকে রয়েছেন ৩২ জন বাঙালি, তাঁদের মধ্যে রয়েছেন অনেক বৃদ্ধ-বৃদ্ধা ও শিশুরাও। খাবার খরচ চালানোর মতোও টাকা নেই তাঁদের কাছে। সাহায্যের আর্জি তাঁরা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। এরপরই তাঁদের সাহায্য করতে এগিয়ে এসেছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।
প্রসঙ্গত, বৃদ্ধ-বৃদ্ধা ও শিশু সহ ৩২ জন ডায়মন্ডহারবার থেকেই গিয়েছিলেন গুজরাটে। তারপর এই লকডাউনের জেরেই তারা আটকে পড়েছেন অহমদাবাদে। এমতবস্থায় তারা সাহায্যের আর্জি জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই খবর পেতেই তৎক্ষণাৎ সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আপাতত হিসেবে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ২০ হাজার টাকা পৌঁছে দিয়েছেন তাঁদের কাছে।
যাতে করে তাদের খাওয়া-দাওয়ার ব্যবস্থা তারা করতে পারে। আর এই সাহায্য পেয়ে তারা পুনরায় ভিডিয়োর মাধ্যমেই সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ ও আশীর্বাদ করেছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। উল্লেখ্য, করোনা মোকাবিলায় রাজ্য আপদকালীন ত্রাণ তহবিল গড়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই তহবিলেও এক কোটি টাকা অনুদান দিয়েছে অভিষেকের নেতৃত্বাধীন তৃণমূল যুব কংগ্রেস।
এ প্রসঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ‘করোনা মোকাবিলায় রাজ্য সরকার যে তৎপরতার সঙ্গে একনিষ্ঠভাবে কাজ করে চলেছে, তাতে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে সরকারের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য ও সামাজিক দায়িত্ব।’ আর এদিন বাইরে আটকে থাকা মানুষদের সাহায্য করে সেই প্রমাণই দিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

4 COMMENTS

  1. Далее в подробностях разберем, каким образом заниматься с платформой, так как здесь имеется ряд особенностей, какие требуется учитывать. Поэтому пошагово рассмотрим момент работы с проектом, покупку изделий и их продажу. Независимо от того, с какой целью вы зашли на hydra ссылка, ресурс потребует процедуры регистрации для выполнения действий.

  2. Далее немного подробней разберем, как работать с платформой, потому как тут имеется ряд особенностей, какие необходимо принимать к сведению. Потому пошагово разберем вопрос работы с проектом, покупку товаров и их продажу. Независимо от того момента, для чего вы зашли на гидра сайт анонимных покупок, интернет-сайт затребует регистрации для проведения действий.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here