ক্রম ও উন্নয়নের পথে উত্তরবঙ্গ, ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রাবাসের উদ্বোধনে রবীন্দ্রনাথ ঘোষ

0
57
              Third Party Image Reference

ক্রম ও উন্নয়নের পথে উত্তরবঙ্গ, ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রাবাসের উদ্বোধনে রবীন্দ্রনাথ ঘোষ

BAHRS GLOBAL NEWS, 26 JULY 2019
নিজস্ব সংবাদদাতা, কোচবিহার : বৃহস্পতিবার উদ্বোধন হয়ে গেল কোচবিহার জেলার কোচবিহার সরকারি কারিগরি মহাবিদ্যালয় এর নতুন ছাত্রাবাস “জি প্লাস থ্রী”। এদিন কোচবিহার সরকারি কারিগরি মহাবিদ্যালয় এর নতুন ছাত্রাবাস জি+৩ শুভ উদ্বোধন করেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। সরকারী ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রদের থাকার জন্য একটি নতুন হস্টেলের শুভ উদ্বোধন হল বলে জানান উন্নয়ন মন্ত্রী। তিনি জানান ,এই হস্টেলের মোট খরচ হয়েছে ৭,১,২১,০১৯০ টাকা।

               Third Party Image Reference

ছাত্রাবাস জি+৩ (চার তলা) তে প্রায় ৩০০ জন এর মতো ছাত্র থাকতে পারবে। এছাড়াও ছাত্রদের অভিভাবকরা দেখা করতে এলে তারাও এখানে থাকতে পাড়বে। রয়েছে খেলার জন্য পর্যাপ্ত পরিমান যায়গা, মেডিক্যাল ব্যবস্থা। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরনায় আমরা উন্নয়ন মন্ত্রকের পক্ষ থেকে একটা সুন্দর হোস্টেল উপহার দিতে পেরেছি।

 

মন্ত্রী এদিন আরো জানান , আমাদের আরো দুটি হোস্টেলের কাজ শুরু হয়েছে। ছাত্রের সংখ্যা প্রায় ১৩০০ মতো। তাঁদের থাকার সুব্যবস্থার জন্য এই নিয়ে, একটি মহিলা ছাত্রাবাস সহ মোট ৩ টি ছাত্রাবাস সম্পর্ণ হয়েছে। ছাত্রীদের থাকার সমস্যা মিটে গিয়েছে।

আরো যে দুটি হোস্টেলের কাজ চলছে তা স্মপূর্ণ হয়ে গেলে ছাত্রদের থাকার সমস্যাটাও পুরোপুরি দুর হয়ে যাবে। তাঁদের বেশি ভাড়া দিয়ে তাঁদের আর বাসা বাড়ি ভাড়া থাকতে হবেনা তাঁদের। ছাত্র ছাত্রীরা এই হোস্টেল পেয়ে তারাও খুশি বলে জানান উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here