ক্রমশই ভয়াবহ হচ্ছে করোনা,দেশব্যাপী লকডাউনের ৩৯ দিন ! ২৪ ঘন্টায় আক্রান্ত ও মৃতের সংখ্যা সর্বোচ্চ

8
248

ক্রমশই ভয়াবহ হচ্ছে করোনা,দেশব্যাপী লকডাউনের ৩৯ দিন ! ২৪ ঘন্টায় আক্রান্ত ও মৃতের সংখ্যা সর্বোচ্চ

BAHRS GLOBAL NEWS, 02 MAY 2020
পিয়ালী সিনহা, নয়াদিল্লি : সারা দেশে গত ২৪ ঘন্টায় ২২৯৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৭১ জনের মৃত্যু হয়েছে। স্বাস্থ্যমন্ত্রকের তরফে শনিবার সকালে এমনটাই জানানো হয়েছে। এদিকে শুক্রবারই লকডাউনে ৩৯ দিন পূর্ণ হয়েছে।
এদিন সকালে স্বাস্থ্যমন্ত্রক থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, ৩৭৩৩৬ জন আক্রান্ত হয়েছেন। যাঁদের মধ্যে ২৬১৬৭ জন করোনা সক্রিয়। ৯৯৫০ জন সুস্থ হয়ে গিয়েছেন। অন্যদিকে মৃত্যুর সংখ্যা ১২১৮ জন।
দেশব্যাপী লকডাউন শুরু হওয়ার আগে ৬০৬ জন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিল। সেই সময় মৃতের সংখ্যা ছিল ১০ জন। ২৫ মার্চ থেকে দেশে লকডাউন শুরু হয়েছিল। শনিবার লকডাউনের ৩৯ তন দিন। তৃতীয় দফার লকডাউনের দিনও ঘোষণা করা হয়ে গিয়েছে। যা চলবে ১৭ মে পর্যন্ত।
২১ মার্চ যেখানে সংক্রমণ দ্বিগুণ হচ্ছিল ৩ দিন সময়ে, সেখানে এখন তা অনেকটাই পরিবর্তিত হয়েছে। এই মুহুর্তে দ্বিগুণ হওয়ার সময় ছিল ১১ দিন। আক্রান্তের সংখ্যা ২০০০ হাজার থেকে ৪ হাজারে পৌঁছতে সময় লেগেছিল ৩ দিন। কিন্তু চার হাজার থেকে ৮ হাজারে পৌঁছতে সময় লাগে ছয় দিন। ১৬ হাজারে পৌঁছতে সময় লেগেছিল ৮ দিন। আর তা ৩২ হাজারে পৌঁছতে গেলেছিল ১০ দিন।

8 COMMENTS

  1. Далее немного подробней обсудим, как заниматься с проектом, поскольку здесь есть набор особенностей, которые надо принимать во внимание. Потому поэтапно разберем вопрос активности с платформой, покупку изделий и их реализацию. Независимо от того, для чего вы вошли на hydra, интернет-сайт потребует регистрации для проведения действий.

  2. Undeniably believe that which you stated.
    Your favorite justification appeared to be on the web the simplest thing to be aware of.
    I say to you, I definitely get irked while people think about worries that they plainly do not know about.
    You managed to hit the nail upon the top and also defined out the whole thing without having
    side-effects , people can take a signal. Will likely be back to get more.
    Thanks

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here