কোয়ারেন্টাইন সেন্টার তৈরি নিয়ে সংঘর্ষ, বীরভূমে মৃত ১ !

8
206

কোয়ারেন্টাইন সেন্টার তৈরি নিয়ে সংঘর্ষ, বীরভূমে মৃত ১ !

BAHRS GLOBAL NEWS, 05 APR 2020
রাজিব সিং , বীরভূম : কোয়ারেন্টাইন সেন্টার তৈরি নিয়ে চরম অশান্তি বীরভূমের পাড়ুইয়ে। খবর অনুযায়ী, এই অশান্তিতে মৃত্যু হয়েছে ১ জনের। পরিস্তিতি সামাল দিতে আপাততো পুলিশ মোতায়েন রয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে পাড়ুই থানার অন্তর্গত তালিবপুর।
সূত্রের খবর অনুযায়ী, তালিবপুর গ্রামের এক স্থানীয় স্কুলে কোয়ারেন্টাইন সেন্টার তৈরির পরিকল্পনা হয়েছিল। গ্রামবাসীদের সঙ্গে এই নিয়ে বৈঠকও হয়। তবে গ্রামবাসীদের একাংশ বিদ্যালয়ে কোয়ারেন্টাইন সেন্টার খোলা নিয়ে আপত্তি করে। শনিবার রাতে ফের প্রশাসনের সঙ্গে গ্রামবাসীদের বৈঠক হয়।
বৈঠক শেষেই হঠাৎ উত্তপ্ত হয়ে ওঠে পরিস্তিতি। শুরু হয় বোমা -গুলির লড়াই। গ্রামবাসীদের বক্তব্য, এই অশান্তির পেছনে কিছু বহিরাগতর মদত রয়েছে। এই অশান্তিতে মৃত্যু হয়েছে এক জনের। আহত অবস্থায় এক জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

8 COMMENTS

  1. Дальше немного подробней обсудим, каким образом работать с проектом, так как здесь имеется ряд специфик, какие нужно принимать во внимание. Потому пошагово рассмотрим вопрос работы с платформой, приобретение изделий и их продажу. Независимо от того, зачем вы вошли на hydraruzxpnew4af, портал затребует регистрации для проведения действий.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here