কেরলের গর্ভবতী হাতি হত্যার ঘটনায় চিহ্নিত ৩ সন্দেহভাজন ব্যক্তি ! মৃত্যু দন্ডের দাবি করলেন রাজিব

3
206

কেরলের গর্ভবতী হাতি হত্যার ঘটনায় চিহ্নিত ৩ সন্দেহভাজন ব্যক্তি ! মৃত্যু দন্ডের দাবি করলেন রাজিব

BAHRS GLOBAL NEWS, 04 JUN 2020
পিয়ালী সিনহা, নয়া দিল্লি : ফেসবুকে মোহন কৃষ্ণন ন‌ামের এক বন বিভাগেক আধিকারিকের পোস্ট থেকে প্রথম হাতির মৃত্যুর বিষয়টি জানতে পারে দেশবাসি । কেরলে বাজি ভরা আনারস খাইয়ে গর্ভবতী হাতিকে হত্যার ঘটনায় শোকে ভেঙে পরে দেশবাসি। এরই মধ্যে তিনজন সন্দেহভাজনকে চিহ্নিত করা গিয়েছে। বৃহস্পতিবার জানালেন, কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন । তিনি বলেন “ন্যায়বিচার মিলবে।
বন বিভাগের এক আধিকারিকের একটি টুইট থেকে ঘটনাটি সকলের সামনে আসে সেই বেদনা দায়ক ঘটনা। নদীর জলে দাঁড়িয়ে হাতিটির মৃত্যুদৃশ্য দেখে ক্ষোভে ফেটে পড়েছে সমগ্র দেশবাসি। বৃহস্পতিবার বিকেলে পিনারাই বিজয়ন টুইট করে লেখেন, ‘‘পলক্কড় জেলার এক মর্মান্তিক ঘটনায় এক গর্ভবতী হাতি তার প্রাণ হারিয়েছে। আপনারা অনেকেই একথা আমাদের জানিয়েছেন। আমি আপনাদের আশ্বস্ত করছি আপনাদের উদ্বেগ ব্যর্থ হবে না।

তিনি আরও জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে জেলা পুলিশের প্রধান ও জেলার বন বিভাগের আধিকারিক আজ ঘটনাস্থলে গিয়েছিলেন। ৩ জন সন্দেহভাজনের দিকে লক্ষ রেখে পুলিশ ও বন বিভাগ যুগ্মভাবে তদন্ত করছে। অপরাধীদের সাজা দিতে আমরা সম্ভাব্য সব পদ্ধতি অবলম্বন করব। তারও মুখে ক্ষত ছিল এবং চোয়াল ভেঙে গিয়েছিল। তদন্ত করে দেখা হচ্ছে ওই হাতির মৃত্যুর জন্যও বাজি ভরা আনারস দায়ী কিনা।
পশ্চিমবঙ্গের বনমন্ত্রী রাজিব ব্যানার্জী সাংবাদিকদের জানান, এ আমরা কোন সমাজে বাস করছি। মানুষ এতোটা নির্মম হয়ে গিয়েছে। এই অপরাধের খুঁজে বারকরে কঠোর থেকে কঠোরতম শাস্তি । এই অপরাধের একটাই শাস্তি মৃত্যু দন্ড বলে তিনি জানান।
বন বিভাগের সেই আধিকারিকের পোস্ট থেকে প্রথম ওই হাতির মৃত্যুর বিষয়টি সকলে জানতে পারেন। ওই আধিকারিক লেখেন, ও সবাইকে বিশ্বাস করেছিল। আনারসটি খাওয়ার পরে যখন তার মুখের মধ্যে সেটিতে বিস্ফোরণ হল ও নিশ্চয়ই শিউরে উঠেছিল। নিজেকে নিয়ে ভেবে নয়, বরং ওর শরীরে বেড়ে ওঠা প্রাণ, যে আরও ১৮ থেকে ২০ মাস পরে ভূমিষ্ঠ হত তাকে নিয়ে।

3 COMMENTS

  1. Каким образом зайти на гидру? Таким моментом задаются все пользователи гидры, ежедневно требуется искать рабочее зеркало гидры т.к. ежедневно рабочие зеркала блокируются правительством и доступа к интернет-ресурсу не существует, использовать VPN сложно и недешево, тор на британском языке, что также далеко не всем подойдет. Специально для максимального облегчения данной задачи мы спроектировали наш сайт. Для открытия hydraruzxpnew4af.onion Вам надо зайти по актуальному работающему зеркалу указанному выше или скопировать ссылку для тор браузера которая точно также показана на нашем сайте и открыть ее в тор браузере, после этого зарегистрироваться, пополнить счет и радоваться приобретениям. Не забывайте при этом содействовать совершенствованию портала обмениваетесь представленным интернет-ресурсом с приятелями и знакомыми.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here