কাশ্মীরকে রক্তাক্ত করতে জইশের হামলার ছক ! ফাঁস হল তথ্য

10
185

কাশ্মীরকে রক্তাক্ত করতে জইশের হামলার ছক ! ফাঁস হল তথ্য

BAHRS GLOBAL NEWS, 03 MAY 2020
পিয়ালী সিনহা, নয়াদিল্লি : করোনা ভাইরাসের জেরে যখন গোটা বিশ্বের মানবজাতি সংকটে তখন পাকিস্তানে আশ্রিত জঙ্গি শিবির জইশ রক্তলীলায় মেতেছে। করোনার আবহেই তারা জঙ্গিরা এবার ভূস্বর্গকে নিশানা করে ফেলে রক্তের হোলি খেলায় উন্মত্ত। ভারতীয় গোয়েন্দাদের হাতে যে সমস্ত তথ্য এসে পৌঁছেছে তাতে জানা, কাশ্মীরে বড়সড় হামলার ছকে রয়েছে পাকিস্তানের এই জঙ্গি গোষ্ঠী।
এদিকে, জঙ্গি হামলার ছকে উন্মত্ত পাকিস্তানের জইশ এ মহম্মদ। এবার তারা পুলওয়ামার ধাঁচে আত্মঘাতী হামলার ছক কষছে। এমনই দাবি গোয়েন্দাদের। কাশ্মীরে ফের একবার চাঞ্চল্য তৈরি করতে এভাবেই উস্কানি দেওয়ার ছক রয়েছে জঙ্গিদের।
এদিকে গোটা এপ্রিল মাসে ২৮ জন জঙ্গিকে নিকেশ করেছে ভারতীয় সেনা। উপত্যকায় ভারতীয় সেনার এমন জঙ্গি দমন অভিযানের জেরে ক্রমেই সংখ্যায় কমতি হচ্ছে জইশ জঙ্গিদের। আর এর জেরেই জঙ্গি হামলার ছক বলে মনে করা হচ্ছে।
গোয়েন্দারা জানতে পেরেছেন, কাশ্মীরের জইশ কমান্ডার আব্দুল রউফ আসগারের সঙ্গে পাকিস্তানের গুপ্তচর বাহিনী আইএসআই-র অফিসাররা । সেখানেই স্থির হয়েছে ১১ মে ভারতের ভূস্বর্গ কাশ্মীরে হামলা করার।
আপাতত কাশ্মীর সীমান্ত দিয়ে জঙ্গিদের অনুপ্রবেশের ছক করা হচ্ছে। সেখান দিয়ে ভারতের ঢোকার জন্য তৈরি রয়েছে ২৫ থেকে ৩০ জন জঙ্গি। উল্লেখ্য, ইতিমধ্যেই ২ জন দাগী জঙ্গিকে নিকেশ করেছে কাশ্মীরে মোতায়েন ভারতীয় সেনা। পুলিওয়ামায় লুকিয়ে থাকা ২ জঙ্গিকে খুঁজে বের করে নিকেশ করে সেনা।
এর আগে কাশ্মীরের তহেব চকে, সেনা ও পুলিশকে লক্ষ্য করে গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা। যদিও তা একটুর জন্য নিশানা থেকে বেরিয়ে যায়। উল্লেখ্য, গ্রেনেডটি খালি রাস্তায় ফেটে যাওয়ায় কেউ আহত হননি।

10 COMMENTS

  1. I have found very interesting your article.It’s pretty worth enough
    ffor me. In my view, if all websikte owners and bloggers made good content as you did, the web will be
    a lot more useful than ever before.

  2. Well composed articles lie yours renews my faith in today’s writers.You’ve written inflrmation I can finally agreee on and also use.Many thanks forr sharing.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here