কাজ করা সত্ত্বেও কেন মুখ ফিরিয়ে নিচ্ছে মানুষ, পুরুলিয়ায় প্রশ্ন মমতার!

0
112

কাজ করা সত্ত্বেও কেন মুখ ফিরিয়ে নিচ্ছে মানুষ, পুরুলিয়ায় প্রশ্ন মমতার!

BAHRS GLOBAL NEWS, 30 DEC 2019
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : দলের নেতা-বিধায়কদের কাছে ক্ষোভ উগরে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার দলের বৈঠকে মমতা বলেন, মানুষের সঙ্গে দলের নেতারা নিবিড় যোগাযোগ রাখছেন না। সেই কারণেই ক্রমশ মুখ ফিরিয়ে নিচ্ছে মানুষ। কাজ করা সত্ত্বেও মানুষ দলের নেতারা যদি মানুষের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েন তাহলে ভাবতে হবে কোথাও একটা খামতি রয়েছে নেতাদের।লোকসভা নির্বাচনে পুরুলিয়ায় বেশ খারাপ ফল করেছে তৃণমূল কংগ্রেস।
সেই প্রসঙ্গও টেনে আনেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর পেছনেও মানুষের কাছ থেকে নেতাদের সরে যাওয়াকেই দায়ি করেন তিনি। পাশাপাশি কাজ করেও মন জয় করতে না পারায় দুঃখ প্রকাশ করেন তিনি। দলের নেতা-বিধায়কদের উদ্দেশ্যে তৃণমূল নেত্রী আরও বলেন, সরকারি প্রকল্পগুলির খবর মানুষের কাছে পৌঁছে দিতে হবে।
মানুষের সঙ্গে প্রতিদিন দেখা করতে হবে। তাদের সুবিধা-অসুবিধার কথা জেনে নিতে হবে।রবিবার বেলগুমা পুলিশ লাইনের কনফারেন্স হলে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রীর ভর্ত্‍সনার মুখে পড়েন জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের কয়েকজন আধিকারিক। তিনি কড়া নির্দেশ দিয়ে গেলেন, জল সমস্যার সমাধান করতেই হবে।
প্রশাসনিক কাজের গতি নিয়ে প্রশ্ন তুলতে গিয়ে ধমক খেলেন কাশীপুরের বিধায়ক স্বপন বেলথরিয়া। সোমবার সংশোধিত নাগরিকত্ব আইন এবং জাতীয় নাগরিকপঞ্জির বিরোধিতায় পুরুলিয়া শহরে পদযাত্রা করবেন মুখ্যমন্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here