কলকাতা পুলিসের অন্যতম দক্ষ অফিসার এবং অন্যতম জনপ্রিয় ওসি জয়সূর্য মুখার্জি র নেতৃত্বে অনুষ্ঠিত হলো তিলজলা থানার রক্তদান শিবির

0
268

কলকাতা পুলিসের অন্যতম দক্ষ অফিসার এবং অন্যতম জনপ্রিয় ওসি জয়সূর্য মুখার্জি র নেতৃত্বে অনুষ্ঠিত হলো তিলজলা থানার রক্তদান শিবির

BAHRS GLOBAL NEWS,2 9 DEC 2019
তির্থঙ্কর মুখার্জী, কলকাতা : কথায় বলে আপনার এক বিন্দু রক্ত নতুন জীবন দিতে পারে এক মরণাপন্ন রোগীকে। তাই ‘রক্তদান, মহাদান’। এই মহৎ বার্তাকে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতেই রক্তদান শিবিরের আয়োজন করে তিলজলা থানা। শনিবার সকালে এই থানা প্রাঙ্গণেই আয়োজিত হয় রক্তদান শিবিরের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণ্যমান্য ব্যক্তিরা।

এদিন রক্তদান শিবিরের শুভ সূচনা করেন সাউথ-ইস্ট ডিভিশনের ডিসি অজয় প্রসাদ, প্রাক্তন ফুটবলার মৃদুল ব্যানার্জী, মানবাধিকার কর্মী আইনজীবী তীর্থঙ্কর মুখার্জি, থানার ওসি জয়সূর্য মুখোপাধ্যায় সহ আরো বিশিষ্ট পুলিশ আধিকারিকরা।একই সঙ্গে অনুষ্ঠানকে আরো আলোকমন্ডিত করতে পরে এসে অনুষ্ঠানে যোগ দেন রাজ্যের বিপর্যয় মোকাবিলা মন্ত্রী জাভেদ খান ও তৃণমূল সাংসদ মালা রায়।

তিলজলা থানার রক্তদান শিবিরকে অভিনন্দন জানিয়েছেন রাজ্যের বিপর্যয় মোকাবিলা মন্ত্রী জাভেদ খান। এইভাবেই মানুষের পাশে থাকার কথায় জানিয়েছেন তিনি। একইসঙ্গে এই কর্মকান্ডের জন্যে তিলজলা থানার ওসি জয়সূর্য মুখোপাধ্যায় কে স্বাগত জানিয়েছেন সাংসদ মালা রায়।

‘আরো জনসংযোগ বৃদ্ধি হলে পুলিশের কাজ করতে সুবিধা হয়। পুলিশের সঙ্গে স্থানীয় মানুষের একটা ভালো সম্পর্ক গড়ে ওঠে’ এদিন এমনটায় জানান ডিসি এসইডি অজয় প্রসাদ।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন ফুটবলার মৃদুল ব্যানার্জি ও প্রশান্ত চক্রবর্তী। দুজনেই ‘উৎস্বর্গ’-এর এই প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন। বিশিষ্ট সমাজসেবী এবং মানবাধিকার কর্মী আইনজীবী তীর্থঙ্কর মুখার্জি ও এই প্রচেষ্টাকে সাধুবাদ জানান|

রক্তদান শিবিরে এদিন তিলজলা থানার পুলিশ কর্মীরা ছাড়াও ছিলেন তপসিয়া থানার পু্লিশ কর্মী ও বহু সাধারণ মানুষ। এনারা প্রত্যেকেই এদিন রক্তদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here