কলকাতায় প্রেস ক্লাবের সাংবাদিকদের রক্তদান শিবির,রাজ্যের রক্ত সংগ্রহ বাসের উদ্বোধনে চন্দ্রিমা!

16
289
কলকাতায় প্রেস ক্লাবের সাংবাদিকদের রক্তদান শিবির,রাজ্যের রক্ত সংগ্রহ বাসের উদ্বোধনে চন্দ্রিমা!
BAHRS GLOBAL NEWS ,07 MAY 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : বৃহস্পতিবার প্রেস ক্লাব, কলকাতায় ৩০ জন সাংবাদিক ও চিত্র সাংবাদিক রক্তদান করলেন। বর্তমান সংকটজনক পরিস্থিতিতে রক্তের চাহিদার কথা মাথায় রেখে এবং সংবাদকর্মীদের সামাজিক দায়িত্বের কথা মনে করে প্রেস ক্লাবে এই রক্তদানের আয়োজন করা হয়েছে বলে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে।
এদিন রাজ্য সরকারের দ্বিতীয় ভ্রাম্যমান রক্তসংগ্রহ- বাসের আনুষ্ঠানিক সূচনা করেন রাজ্যের স্বাস্থ্য দপ্তরের রাষ্টমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি বলেন, রাজ্য সরকার এই রকম দশটি বাস পথে নামাবে এবং কয়েকটিকে জেলাতেও পাঠানো হবে।
প্রতিটি বাসের জন্য ৫৫ লক্ষ টাকা খরচ হয়েছে। এদিন মন্ত্রীর হাতে প্রেস ক্লাবের পক্ষ থেকে রাজ্য সরকারের বিশেষ আপৎকালীন ত্রাণ তহবিলে এক লক্ষ টাকার একটি চেক তুলে দেওয়া হয়।
ক্লাবের সদস্যদের ব্যক্তিগত অনুদান ও ক্লাবের পক্ষ থেকে এই অর্থ দেওয়া হয়। এছাড়া প্রেস ক্লাব কলকাতার উদোগে এবং রাজ্য সরকারের ব্যবস্থাপনায় কলকাতার স্কুল অফ ট্রপিকাল মেডিসিনে সাংবাদিক ও চিত্র সাংবাদিকদের করোনা পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।ইতিমধ্যে প্রায় একশ জন সাংবাদিক ও চিত্র সাংবাদিক এই পরীক্ষা করিয়েছেন।
বিগত ১লা বৈশাখ থেকে সপ্তাহে দুদিন করে প্রেস ক্লাবে ভারত সেবাশ্রম সঙ্ঘের সহায়তায় দুস্থ মানুষদের রান্না করা খবার দেওয়া হচ্ছে। এছাড়া প্রেস ক্লাব ইতিমধ্যেই সাংবাদিকদের নিরাপত্তা সংক্রান্ত এবং অসত্য খবর ও ছবি চিহ্নিত করার পদ্ধতি নিয়ে দুটি পুস্তিকা প্রকাশ করেছে।

16 COMMENTS

  1. Heya! I’m at work surfing around your blog from my new iphone 4!
    Just wanted to say I love reading your blog and look forward
    to all your posts! Keep up the outstanding work!

  2. I was just seeking this info for a while. After six hours of continuous Googleing,
    at last I got it in your site. I wonder what is the lack of Google
    strategy that do not rank this type of informative websites in top of the list.
    Usually the top web sites are full of garbage.

    My site; KoreTrack

  3. hydra зеркало относительно объёмистый, в целом, это одна из особенно востребованных площадок в странах СНГ. Поэтому, если вам требуются некоторые запрещенные категории изделий, тогда вы точно подберете их тут.И огромное количество иных изделий, какие относятся к этим общим группам. Сверх того, Гидра и сайт платформы непрерывно раскручиваются, online магазинов становится все больше, ассортимент изделий подрастает, потому, если здесь чего-то не было прежде, может обнаружиться теперь.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here