কলকাতায় প্রথম করোনা ভাইরাস আক্রান্তের মৃত্যু, দেশে মৃতের সংখ্যা বাড়ল আরও এক !

6
449

কলকাতায় প্রথম করোনা ভাইরাস আক্রান্তের মৃত্যু, দেশে মৃতের সংখ্যা বাড়ল আরও এক !

BAHRS GLOBAL NEWS, 23 MAR 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : কলকাতায় প্রথম করোনা ভাইরাস আক্রান্তের মৃত্যু। এদিন দুপুরে মৃত্যু হয়েছে দমদমের ৫৫ বছরের প্রৌঢ়ের। দিন কয়েক আগে তাঁকে বাগুইআটির এক হাসপাতাল থেকে সল্টলেকের বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। এখনও পর্যন্ত কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৭ এই ব্যক্তিকে নিয়ে। দেহ পরিবারের হাতে না তুলে দিয়ে ডিসপোজাল করা হবে নিয়ম মেনেই।
প্রথম থেকেই সল্টলেকের বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। এদিন দুপুর ৩.৩৫ নাগাদ মাল্টি অর্গান ফেলিওর হয়ে মৃত্যু হয় তাঁর। হাসপাতাল সূত্রে খবর কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে তাঁর মৃত্যু হয়। ১৬ মার্চ থেকে তিনি সল্টলেকের বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন।
এই প্রৌঢ়ের পরিবারের বাকি সদস্যদের ভর্তি করানো হয়েছে এমআর বাঙুর হাসপাতালে। সেখানে স্ত্রী, মা, শাশুড়ি-সহ পরিবারের অনেক সদস্যই সেখানে ভর্তি রয়েছেন। তাঁদের সবার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এদিন সন্ধেয় সেই নমুনা আসার কথা।
এই প্রৌঢ়ের চিকিৎসা করেছিলেন একাধিক চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীসেই সময় তিনি যে করোনা ভাইরাসে আক্রান্ত তা জানা যায়নি। তাই সবাইকেই নজরদারিতে রাখা হয়েছে।
পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই প্রৌঢ় বিলাসপুরে গিয়েছিলেন আত্মীয়ের বাড়িতে। গিয়েছিলেন আজাদহিন্দ এক্সপ্রেসে

6 COMMENTS

  1. Каким способом войти на hydra? Таким моментом задаются все пользователи гидры, ежедневно приходится разыскивать рабочее зеркало гидры т.к. ежедневно зеркала блокируются правительством и входа к интернет-ресурсу не существует, использовать VPN непросто и дорого, тор на английском языке, что тоже не всем подходит. Преднамеренно для предельного упрощения данной задачи мы создали наш сайт. Для открытия рабочее зеркало гидры Вам нужно перейти по актуальному рабочему зеркалу указанному выше или скопировать гиперссылку для тор браузера какая точно также показана на страницах нашего сайта и открыть ее в тор браузере, после чего пройти регистрацию, пополнить баланс и восторгаться приобретениям. Не забывайте содействовать совершенствованию портала делитесь нашим online-ресурсом с товарищами и родственниками.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here