করোনা সংক্রামণ ঠেকাতে কৌশল বদল, সপ্তাহে ২ দিন সম্পূর্ণ লকডাউনের সিদ্ধান্ত মমতার সরকারের ! 

13
336

করোনা সংক্রামণ ঠেকাতে কৌশল বদল, সপ্তাহে ২ দিন সম্পূর্ণ লকডাউনের সিদ্ধান্ত মমতার সরকারের ! 

BAHRS GLOBAL NEWS, 20 JUL 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : মমতার সরকার দীর্ঘ বৈঠকের পর সিদ্ধান্ত নিল সপ্তাহে ২ দিন করে সম্পূর্ণ লকডাউন হবে। করোনা কে রুখতেই রাজ্য সরকারের এই অবস্থান পরিবর্তন। অর্থাৎ এখন থেকে সপ্তাহে দুদিন করে লকডাউন চলবে। এই সপ্তাহের জন্য সম্পূর্ণ লকডাউন বরাদ্দ করা হয়েছে বৃহস্পতিবার ও শনিবার। একইসঙ্গে জানানো হয়েছে আগামী বুধবার অর্থাৎ ৩১ জুলাই পর্যন্ত লকডাউন চলবে।
সোমবার নবান্নে উচ্চপর্যায়ের বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার সিদ্ধান্ত নেয় করোনার সংক্রমণ যেভাবে ছড়াচ্ছে, তা নিয়ন্ত্রণ করতে আবার সম্পূর্ণ লকডাউনের রাস্তায় হাঁটতে হবে। রাজ্যের স্বরাষ্ট্র সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় সেই মর্মে বলেন বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী সংক্রমণ ছড়ানোর মাত্রা কমাতে সপ্তাহে অন্তত দুদিন সম্পূর্ণ লকডাউন পালন করতে হবে।
তিনি জানিয়েছেন, এই সপ্তাহে দুদিন লকডাউন পালন করা হবে। তা হবে বৃহস্পতিবার ও শনিবার। ওইদিন আগের মতো সমস্ত পরিষেবা বন্ধ থাকবে। আগামী সপ্তাহের বুধবার পর্যন্ত চলবে লকডাউন। আগামী সপ্তাহে কোনও দিন সম্পূর্ণ লকডাউন করা হবে, তা জানিয়ে দেওয়া হবে।
রাজ্যে করোনার সংক্রমণ কয়েকদিন ধরেই ব্যাপক হারে বাড়ছে। আক্রান্তের নিরিখে সুস্থতার হার বেড়ে গিয়েছিল ৬৬ শতাংশে। তা নেমে এসেছে ৫৮-তে। বহুল পরিমাণে সংক্রমণের জেরেই এই পতন সুস্থতার হারে। নইলে আগের থেকে বেশি করোনা সংক্রমণে সারিয়ে সুস্থ হচ্ছেন। এখন করোনা সংক্রমণ ছড়ানো রোখাই চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

13 COMMENTS

  1. гидра сайт анонимных покупок это вебсайт из online-сети тор, организованный для безымянного и защищенного путешествия в теневом вебе, в сети тор насчитается порядка миллиона сайтов различной тематики как правило это online-магазины и форумы, обнаруживаются и веб-сайты с довольно подозрительной деятельностью, касаться их мы здесь мы не станем (если они Для вас занятны можете воспользоваться особой поисковой машиной DuckDuckGo, она по дефлоту встроена в TOR браузер), ресурс гидра онион доступен по работающему зеркалу представленному на нашем сайте. Чтобы зайти на гидру в зоне онион Вам понадобится тор браузер т.к. домены в зоне onion намеренно сделаны для секретной сети TOR, надавите на клавишу “скопировать” (она расположена выше) далее скопируйте ссылку в строку адреса в тор браузере и перейдите на портал интернет-магазина гидра, по окончании выполнения покупки не забудьте почистить браузер, успешных закупок.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here