করোনা লকডাউনে মদ না পেয়ে রং আর বার্নিশ পান, মৃত্যু তিন জনের !

4
274

করোনা লকডাউনে মদ না পেয়ে রং আর বার্নিশ পান, মৃত্যু তিন জনের !

BAHRS GLOBAL NEWS, 06 APR 2020
নিজস্ব সংবাদদাতা,তামিলনাড়ু : করোনা ভাইরাসে লকডাউন গোটা দেশ। মুদির দোকান থেকে মদের দোকান সব বন্ধ। এই পরিস্থিতি প্রবল সংকটের মধ্য রয়েছে মদ্যপরাও। মদ পান করতে না পেরে মানসিক অসুস্থতায় ভুগতে শুরু করেছে তারা। পরিস্থিতি এমন হয়েছে যে মদ না পেয়ে বার্নিস আর রঙ পান করছে তামিলনাড়ুর তিন মাতাল। তাতে করোনা থাবা বসানোর আগেই বেঘোরে প্রাণ গিয়েছে তিন মাতালের।
তামিলনাড়ুর চেঙ্গাপেট্টুর তিন বাসিন্দা শিবশঙ্কর, প্রদীপ এবং শিবরমন মদ না পেয়ে বার্নিস এবং রং পান করেন। যার জেরে গুরুতর অসুস্থ হয়ে পড়ে তারা। স্থানীয় সরকারি হাসপাতালে নিয়ে গেলেও বমি থামেনি। তার কিছুক্ষণ পরেই মারা যান তিন জন।
প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ভীষণভাবে মদ্যপান করত তারা। লকডাউনে মদ না পেয়েই মানসিক রোগে ভুগতে শুরু করেছিলেন তাঁরা। তার জেরেই এই কীর্তি বলে জানা গিয়েছে। বার্নিসের সঙ্গে রঙ মিশিয়ে খেয়ে ফেলেন। পুরোটাই বিষক্রিয়া ঘটে শরীরে। তারজেরেই মৃত্যু। তামিলনাড়ুতে ১৪ এপ্রিল পর্যন্ত মদের দোকানও বন্ধ থাকবে বলে জানিয়েছে সরকার।

4 COMMENTS

  1. Как упоминалось, для выполнения работ с Гидрой надо применять браузер Тор. Но кроме того, необходимо войти на нужный web-сайт, не попав на жуликов, каких немало. Поэтому, плюсом от нас, у вас окажется гидра.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here