করোনা রোগীদের চিকিৎসায় আসানসোলে চালু হল অক্সিজেন সাপোর্ট সেন্টার!

0
468

অসিম সাহা, আসানসল : এই মুহুর্তে করোনা রোগীদের চিকিৎসায় অক্সিজেন নিয়ে সব থেকে সমস্যায় রয়েছে দেশ। যোগানের ঘাটতি মিতাতে উদ্যোগি হয়েছে কেন্দ্র সরকার। কিন্তু ঘাটতি পুরোপুরি মেটেনি এখনো। এমতো অবস্থায় এগিয়ে আসছে বিভিন্ন সংস্থা। এবার আসানসলে অক্সিজেনের আকাল মেটাতে এগিয়ে এল বেসরকারি কেবল টিভি সংস্থা সিটি কেবল। তাঁদের সংস্থার উদ্যোগে তৈরি করল একটি অক্সিজেন সাপোর্ট ইউনিট।

এই ইউনিট থেকেই অক্সিজেন পৌঁছে যাবে করোনা রোগীর চিকিৎসার জন্য। এমনটাই জানিয়েছে সিটি কেবলের কর্ণধার। অক্সিজেন সাপোর্ট সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানে উপস্তিত ছিলেন আসানসোল জেলা হাসপাতালের সুপার নিখিল দাস, আসানসোল মহিলা থানার ওসি অনন্যা দে, আসানসোল পৌরনিগমের প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় ও সংস্থার কর্ণধার সিটি কেবলের জয়দীপ মুখোপাধ্যায় সহ অন্যান্য বিশিষ্ট ব্যাক্তি গন।

এদিন ওসি অনন্যা দে করোনা চিকিৎসায় অক্সিজেনের ঘাটত মেটাতে বেসরকারি কেবল টিভি সংস্থা সিটি কেবলের উদ্যোগকে কুর্নিশ জানান। তিনি বলেন, অক্সিজেন সাপোর্ট ইউনিট দরুন চিকিৎসার জন্য রোগীর কাছে পৌঁছে যাবে সেই অক্সিজেন। একিভাবে কুর্নিশ জানান আসানসোল জেলা হাসপাতালের সুপার নিখিলচন্দ্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here