করোনা যোদ্ধার স্মারক লিপি হাতে তুলে দিয়ে পুলিশ দিবস পালন করল মানবাধিকার সংঠন !

0
378

করোনা যোদ্ধার স্মারক লিপি হাতে তুলে দিয়ে পুলিশ দিবস পালন করল মানবাধিকার সংঠন !

প্রজয় চক্রবর্তি, রায়গঞ্জ : পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর ঘোষনা অনুযায়ী ১লা সেপ্টেম্বরের পালিত হবে পুলিশ দিবস। করোনা মহামারিতে প্রানের ঝুঁকি নিয়ে পুলিশ যে ভাবে সাধরন মানুষকে সচেতন করেছেন। আবার লকডাউনে কোন প্রকার সমস্যায় গৃহবন্দি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

মানবাধিকার সংগঠনের পক্ষ থেকে রায়গঞ্জ পুলিশ ডিস্ট্রিক এর ডিএসপি (ডি.এ.বি) প্রসাদ প্রধানের হাতে কোভিড যোদ্ধার স্মারক লিপি তুলেদিল

তাই সেই পুলিশ প্রশাসন কে সন্মান দিতে মঙ্গলবার বাংলা জুড়ে পুলিশ প্রশাসনকে কোভিড যোদ্ধার মানপত্র প্রদান করল মানবাধিকার সংগঠন। এদিন রায়গঞ্জ স্টেশনের ওসি ,রায়গঞ্জ থানার আইসি ও রায়গঞ্জ পুলিশ ডিস্ট্রিক এর ডিএসপি (ডিএবি)।

মানবাধিকার সংগঠনের পক্ষ থেকে রায়গঞ্জ স্টেশন রেল পুলিশ ওসি (জিআরপিপি) গৌতম সিনহার হাতে কোভিড যোদ্ধার স্মারক লিপি তুলে দিল

মানবাধিকার সংগঠনের পক্ষ থেকে রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপার হাতে কোভিড যোদ্ধার স্মারক লিপি তুলে দিল

এদিন মানবাধিকার সংগঠনের কর্ণধার তীর্থঙ্কর মুখার্জি ও উত্তর বঙ্গের সভাপতি ও রাজ্যের সহ সভাপতি প্রদীপ্ত রায় চৌধুরী জেলা ও রাজ্যের বেশ কিছু পুলিশ আধিকারিকদের হাতে কোভিড যোদ্ধার মান পত্র তুলে দেন।
এদিনের অনুষ্ঠানে উপস্তিত ছিলেন মানবাধিকার সংগঠনের ওমেন সেলের উত্তরবঙ্গের সম্পাদিকা পম্পা সরকার, ও কার্যকারী সভাপতি পিয়ালী সিনহা। উত্তরবঙ্গের সাধারণ সম্পাদক গনেশ সরকার , পায়েল সাহা , সুব্রত কর্মকার, ইজাজ আহমেদ ,প্রসেনজিৎ রায়, সাদ্দাম হোসেন, সৌভিক সান্যাল সহ সকল সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here