করোনা মোকাবিলায় নীতি নির্ধারক কমিটি গঠন করা হবে ! মুখ্যমন্ত্রী

0
115

করোনা মোকাবিলায় নীতি নির্ধারক কমিটি গঠন করা হবে ! মুখ্যমন্ত্রী

BAHRS GLOBAL NEWS, 06 APR 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : করীনা ভাইরাস মীকাবিলায় একটি নীতি নির্ধারক কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন মুখ্যামন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বন্দ্যোপাধ্যায়কেও এর সঙ্গে যুক্ত করা হবে বলে তিনি জানান। পাশাপাশি এদিন নাম না করে একটি রাজনৈতিক দলের আইটি সেলের বিরুদ্ধে অভিযোগ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
নাম না করলেও মনে করা হচ্ছে বিজেপি নেতা অমিত মালব্যর করা টুইটকে কেন্দ্র করেই এই মন্তব্য করেছেন তিনি। এদিন মুখ্যমন্ত্রী ঘোষণা করেন একটি বিশ্বব্যাপী উপদেষ্টা পর্ষদ গঠনের। এই নীতি নির্ধারক কমেটি রাজ্য সরকারকে করোনা মোকাবিলায় আগামী পরিকল্পনা তৈরি করতে সাহায্য করবে। নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বন্দ্যোপাধ্যায়কেওও এর সঙ্গে যুক্ত করা হবে বলে তিনি জানান।
এদিন নাম না করে বিজেপির বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর অভিযোগ, রাজ্যের স্বাস্থ্য দফতরের বিরুদ্ধে করোনা সংক্রামণ নিয়ে ভুয়ো খবর ছড়াচ্ছে বিজেপির আইটি সেল। তিনি গেরুয়া শিবিরকে এই সঙ্কটের সময় ‘সস্তা রাজনীতি করতে বারণ করেন।
মনে করা হচ্ছে মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের পিছনে রয়েছে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যের করা টুইট। ওই টুইটে অমিত অভিযো করেছিলেন , পশ্চিমবঙ্গ সরকার করোনা আক্রান্তের সংখ্যা লুকোনোর চেষ্টা করছে। মুখ্যমন্ত্রী আরও বলেন, “ওরা হয়তো আগ্রহী বাসন বাজানো কিংবা বাজানো কিংবা বাজি ফাটানোয়। কিন্তু আমরা নই। “

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here