করোনা ভাইরাস ও সেভ ড্রাইভ সেভ লাইফ নিয়ে সচেতন করতে পথে নামল গঙ্গারামপুর থানার পুলিশ

139
1000

করোনা ভাইরাস ও সেভ ড্রাইভ সেভ লাইফ নিয়ে সচেতন করতে পথে নামল গঙ্গারামপুর থানার পুলিশ

BAHRS GLOBAL NEWS, 06 JUL 2020
লক্ষী শর্মা , গঙ্গারামপুর : করোনা ভাইরাস ও সেভ ড্রাইভ সেভ লাইফ সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে ময়দানে নামলো গঙ্গারামপুর থানার পুলিশ প্রশাসন। সেই মতো রবিবার গঙ্গারামপুর থানার পুলিশের পক্ষে থেকে বের করা হলো এক বর্ণাঢ্য শোভাযাত্রা।
এদিন গঙ্গারামপুর থানা থেকে বের করা হয় এই বর্ণাঢ্য শোভাযাত্রা। এরপর গোটা গঙ্গারামপুর শহর পরিক্রমা করে এই বর্ণাঢ্য শোভাযাত্রাটি।বর্ণাঢ্য শোভাযাত্রা থেকে বাইক চালকদের হেলমেট পড়ে গাড়ি চালানোর পাশাপাশি মাক্স ব্যবহার করা সেনিটাইজার দিয়ে হাত ধোয়ার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখার কথা বলা হয় পুলিশের পক্ষ থেকে।
প্রসঙ্গতকরোনা মোকাবিলার লকডাউন কিছুটা শিথিল হতেই খুলেছে বিভিন্ন দোকানপাট রাস্তায় শুরু হয়েছে যান চলাচল তাই এবারে সেভ ড্রাইভ সেভ লাইফ সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে প্রচারে নামল জেলা পুলিশ প্রশাসন সেইমতো রবিবার গঙ্গারামপুর থানার পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বের করা হলো এক বর্ণাঢ্য শোভাযাত্রা।
সেই সঙ্গে পথচলতি মানুষদের মাস্ক পড়ার পরামর্শ দেওয়া হলো সেই সঙ্গে যারা মাস্ক ছাড়া রাস্তায় বেরিয়েছিল তাদের পাঠানো হলো বাড়িতে। এদিনের এই কর্মসূচির নেতৃত্ব দেন গঙ্গারামপুর থানার টাউনবাবু গৌরব হাসদা সহ অন্নান্য পুলিশকর্মী ও সিভিক ভলেন্টিয়ারেরা।এই বিষয়ে গঙ্গারামপুর থানার ইচ পূর্ণেন্দু কুমার কুন্ডু জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here