করোনা আবহে বলিউডে ফের ধাক্কা, মাত্র ৪২ বছরেই চলে গেল সুরকার ওয়াজিদ খান !

0
207

করোনা আবহে বলিউডে ফের ধাক্কা, মাত্র ৪২ বছরেই চলে গেল সুরকার ওয়াজিদ খান !

BAHRS GLOBAL NEWS, 01 JUN 2020
নিজস্ব সংবাদদাতা, মুম্বাই : এবার চলে গেলেন বলিউডে বিখ্যাত সুরকার ওয়াজিদ খান । কিডনির অসুখে ভুগে মাত্র ৪২ বছরেই চলে যেতে হল তাঁকে । সোমবার ভোরে মুম্বইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এই বছরটা যেন বিষের বছর হয়ে দেখা দিচ্ছে। ইরফান খান, ঋষি কাপুরকে হারানোর ধাক্কা সামলাতে না সামলাতেই বলিউডে ফের শোকের ছায়া।
সুপারস্টার সলমন খানের হাত ধরেই বলিউডের সুরের জগতে প্রবেশ সাজিদ-ওয়াজিদ জুটির। “প্যায়ার কিয়া তো ডরনা কেয়া” ছবিতে নাকি তাঁদের প্রথম কাজ করার সুযোগ করে দেন সলমনই। তারপর থেকেই জুটি বেঁধে একের পর এক হিট গান উপহার দিয়েছেন তাঁরা। সলমনের বহু ছবি যেমন “গর্ব”, “তেরে নাম”, “তুমকো না ভুল পায়েঙ্গে”, “ওয়ান্টেড”, “দাবাং”, “এক থা টাইগার”, একের পর এক হিট গানে সকলকে মাতিয়ে রেখেছিলেন ওই সুরকার জুটি। আজ ওয়াজিদের প্রয়াণে সঙ্গীহারা হয়ে গেলেন সাজিদ।
সুরকার নাকি কিছুদিন আগেই অত্যন্ত অসুস্থ হয়ে চেম্বুরের সুরানা হাসপাতালে ভর্তি হন, পরে সেখানেই তাঁর অবস্থার অবনতি ঘটে। কিডনির সমস্যায় ভুগছিলেন এবং কিছুদিন আগেই তাঁর কিডনি ট্রান্সপ্ল্যান্ট করা হয়। তবে সম্প্রতি তিনি কিডনির সংক্রমণে কয়েকদিন আগে তাঁর শারীরিক অবস্থা আরও খারাপ হতে শুরু করায় গত চার দিন ধরে তাঁকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল।
কিন্তু তারপর থেকেই তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হতে থাকে এবং শেষপর্যন্ত ওই সংক্রমণের কারণেই তাঁর মৃত্যু হয়”, সংবাদসংস্থা পিটিআইকে বলেন সংগীতকার সেলিম মার্চেন্ট। ওয়াজিদ খানের প্রয়াণে ভেঙে পড়েছে গোটা বলিউড। টুইটারে একের পর এক তারকারা শোকবার্তা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here