করোনা আবহে ফিট থাকতে “নাইট জগিং” টহল দারি শুরু করল পুলিশ দলকে নিয়ে আইসি সুরোজ থাপা !

0
197
করোনা আবহে ফিট থাকতে “নাইট জগিং” টহল দারি শুরু করল পুলিশ দলকে নিয়ে আইসি সুরোজ থাপা !
BAHRS GLOBAL NEWS, 20 JUN 2020
পিয়ালী সিনহা , রায়গঞ্জ : করোনা যুদ্ধে প্রথম সারিতে সর্বদা স্বাস্থ্য ও পুলিশ কর্মী। স্বাস্থ্য কর্মীদের পাশাপাশি পুলিশ কর্মীদের করোনা সংক্রামণের বিরুদ্ধে লড়াইটা বেশি চ্যালঞ্জের, কারন এই করোনা আবহে অপরাধিদের ধরতে গিয়ে তাঁদের শরিরে অদৃশ্য করোনা ভাইরস রয়েছে কিনা তা অজানা।

করোনা আবহে ফিট থাকতে আইসি সুরোজ থাপা ও তাঁর পুলিশ দল রায়গঞ্জ শহরে
রাজ্য সহ জেলার বেশ কিছু পুলিশের করোনার থাবার শিকার হওয়ারও খবর সামনে এসেছে। তাই এবার রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপার উদ্যোগ নিয়েছেন করোনা যুদ্ধে রায়গঞ্জ থানার পুলিশ দলকে ফিট রাখতে ও পাশাপাশি শহরের আইন শৃঙ্খলার পরিস্থিতির উপর নজর রাখতে  রোজ রাতে জগিং। শুক্রবার রাতে রায়গঞ্জ শহরের বিবেকানান্দ মুর্তির কাছে রায়গঞ্জ পুলিশ দলকে নিয়ে রায়গঞ্জ থানার আইসির জগিং শেষ করে প্যারেড করতে করতে রায়গঞ্জ থানায় প্রবেশ করতে দেখা গেলো।  
কারন বিশ্ব স্বাস্থ্য সংস্থা “হু” জানিয়েছে ইমিউনিটি পাওয়ার তথা রোগ প্রতিরোধ ক্ষমতা বারায় শরীরচর্চা। তাই রায়গঞ্জ থানার আইসির এই পন্থা। রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপা বলেন, করোনা পরিস্থিতিতে পুলিশকর্মীদের একদিকে যেমন দিনরাত এক করে ডিউটি করতে হচ্ছে।
তাই রায়গঞ্জ থানার পুলিশ দল কে শারীরিকভাবেও সুস্থ্য রাখতে। রাতে টহলদারি আমরা শহরে জগিং করতে করতে করবো। এতে শরীর চর্চা ও নজরদারি একসাথে দুই কাজই হবে। উল্লেখ্য রায়গঞ্জবাসি অনেকেই রায়গঞ্জ থানার এই উদ্যোগকে অর্থাৎ রায়গঞ্জ পুলিশের এহেন শরির চর্চা কে কেমারা বন্দি করে বাড়িতে দেখিয়ে নিজেরাও শরির চর্চায় নেমেছে বলে জানা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here