করোনা আক্রান্ত ইমরান ঘনিষ্ট বুদ্ধিজীবী,দিন কয়েক আগেই দেখা করেছিলেন পাক প্রধানের সঙ্গেও !

0
121

করোনা আক্রান্ত ইমরান ঘনিষ্ট বুদ্ধিজীবী,দিন কয়েক আগেই দেখা করেছিলেন পাক প্রধানের সঙ্গেও !

BAHRS GLOBAL NEWS, 21 APR 2020
নিজস্ব সংবাদদাতা, নয়াদিল্লি : চিন্তিত পাক প্রধানমন্ত্রী। পাক প্রধানমন্ত্রী ইমরান খান ঘনিষ্ট এক বুদ্ধিজীবী করোনায় আক্রান্ত। শুধু তাই নয়, এই আক্রান্তের সঙ্গে দিন কয়েক আগেই দেখা করেছিলেন ইমরান খান। এই খবর ছড়িয়ে পড়তেই তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে পাকিস্তানে।
মঙ্গলবার পাকিস্তানের বিখ্যাত দৈনিক ‘ডন’ সূত্রে জানা যায়,পাকিস্তানের বিখ্যাত পাক বুদ্ধিজীবী আব্দুল সত্তার ইদির পুত্র ফয়জল পাকিস্তানে অত্যন্ত সুবিদিত নাম। গত ১৫ এপ্রিল ইসলামাবাদে পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে তাঁর দেখা হয়। এর পরেই ক্রমশ তিনি অসুস্থ হয়ে পড়েন।
এ দিন ফয়জলের পুত্র সাদ সংবাদমাধ্যমকে বলেন, “প্রায় চার দিন জ্বর, সর্দি-কাশিতে ভোগার পরে বাবার করোনা পরীক্ষা করা হয়। তিনি এখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন। পাকিস্তানের বিশিষ্ট বুদ্ধিজীবী ফয়জল ইদির তৈরি করা ইদি ফাউন্ডেশান পাকিস্তানের অগ্রণী স্বচ্ছাসেবী সংস্থা।
এই সংস্থার তরফে গত সপ্তাহে ইমরান খানের হাতে ১৫ লক্ষ টাকা তুলে দেওয়া হয়েছিল। ফয়জলের অসুস্থতায় স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে ইমরান খানের স্বাস্থ্য নিয়ে। তিনি কোয়েন্টাইনে গিয়েছেন এমন কোনও খবর মেলেনি। মেলেনি নমুনা পরীক্ষার খবরও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here