করোনা আক্রান্ত অমিতের সংস্পর্শে এসেছিলেন প্রধানমন্ত্রী, মন্ত্রিসভার বৈঠক নিয়ে আতঙ্ক !

0
104

করোনা আক্রান্ত অমিতের সংস্পর্শে এসেছিলেন প্রধানমন্ত্রী, মন্ত্রিসভার বৈঠক নিয়ে আতঙ্ক !

BAHRS GLOBAL NEWS, 03 AUG 2020
অমিত শর্মা , নয়া দিল্লি : নতুন শিক্ষানীতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে আলোচনা করতে বৈঠক করেছিলেন করোনা আক্রান্ত অমিত শাহ । সেই বৈঠকে ছিলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংও। সেই বৈঠকের পরেই করোনা আক্রান্তের রিপোর্ট হাতে পান অমিত শাহ। যদিও বৈঠক সামাজিক দূরত্ব বিধি মেনেই করা হয়েছিল বলে সূত্রের খবর। কিন্তু তার পরেও উদ্বেগ বাড়ছে।
যদিও মন্ত্রিসভার বৈঠক সামাজিক দূরত্ব বিধি মেনেই হয়েছিল বলে জানা গিয়েছে। সেই সঙ্গে মাস্ক এবং স্যানিটাইজেশনও করা হয়েছিল বলে খবর। সব মন্ত্রীরাই মাস্ক পরে উপস্থি ছিলেন বৈঠকে। কিন্তু তার পরেও পুরোপুরি উদ্বেগ উড়িয়ে দেওয়া যাচ্ছে না।
গতকাল দুপুরেই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর টুইট করে জানান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তারপরেই চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হন তিনি। গুরুগ্রামের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। এখনও পর্যন্ত তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।
এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। তিনিও হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর অবস্থাও স্থিতিশীল বলে জানা গিয়েছে। এদিকে আবার তাঁর মেয়েও করোনা পজিটিভ হয়েছে বলে সূত্রের খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here