করোনায় প্রভুর মৃত্যু ৩ মাস পার হলেও হাসপাতালে অপেক্ষায় কুকুর, ভাইরাল সেই বেদনা দায়ক ছবি

4
248

করোনায় প্রভুর মৃত্যু ৩ মাস পার হলেও হাসপাতালে অপেক্ষায় কুকুর, ভাইরাল সেই বেদনা দায়ক ছবি

BAHRS GLOBAL NEWS, 29 MAY 2020
নিজস্ব সংবাদদাতা, নয়া দিল্লি : সাত বছরের কুকুর জায়ো-বায়ো প্রায় তিন মাস ধরে চিনের উহান শহরের তাইকাং হাসপাতালে অপেক্ষায় রয়েছে তার মালিকের। তার মালিক হাসপাতালে ভর্তি হওয়ার পাঁচ দিনের মধ্যে মারা যান। কিন্তু সে খবর আজও জানে না জায়ো-বায়ো।
কিন্তু সে জানে না হাসপাতালে সে তার মালিকের অপেক্ষায় থাকলেও তার মালিক করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় কুকুরটির এমন প্রতীক্ষার ঘটনা প্রত্যক্ষ করে বিষণ্ণ নেটিজেনরা। কুকুরটির নাম জায়ো-বায়ো। তাকে দেখে অনেকেরই মনে পড়ে যাচ্ছে হাচিকোর কথা। ন’বছর ধরে একই স্থানে যে অপেক্ষায় থেকেছিল তাঁর মালিকের জন্য। 
এমন করুণ দৃশ্য দেখে সকলেই বিষণ্ণ হয়ে পড়েছেন হাসপাতাল চত্বরে। স্থানীয় সুপার মার্কেট চালান এক মহিলা। তিনিও কুকুরটিকে দেখে এত আচ্ছন্ন হয়ে পড়েছেন তার প্রভুভক্তিতে, যে সিদ্ধান্ত নিয়েছেন তার দেখভাল করার।
মালিক মারা যাওয়ার পর থেকেই তার প্রতি মায়া পড়ে গিয়েছে হাসপাতালের সকলের। চিনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ভাইরাল হওয়ার পর টুইটার ও অন্যত্র সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়ে গিয়েছে জায়ো-বায়ো এই বেদনাদায়ক ঘটনাটি।

4 COMMENTS

  1. гидра сайт достаточно большой, в целом, это одна из наиболее распространенных площадок в странах СНГ. Потому, если вам требуются некоторые не разрешенные категории товаров, тогда вы точно подберете их тут.И большое число других товаров, которые имеют отношение к таким общим категориям. Кроме того, Гидра и сайт платформы регулярно развиваются, он-лайн магазинов делается все больше и больше, выбор товаров увеличивается, поэтому, если здесь чего-то не было вчера, может обнаружиться теперь.

  2. hydra зеркало это вебсайт из сети тор, созданный для анонимного и безопасного путешествия в запрещенном вебе, в сети тор насчитается порядка миллиона сайтов разнообразной направленности главным образом это интернет-магазины и форумы, попадаются и ресурсы с очень подозрительной деятельностью, касаться их мы здесь мы не будем (в случае, если они Для вас интересны сможете пользоваться особой поисковой системой DuckDuckGo, она по умолчанию интегрирована в TOR браузер), интернет-сайт гидра онион доступен по работающему зеркалу представленному на нашем сайте. Для того чтобы перейти на гидру в зоне онион Вам нужен будет тор браузер поскольку доменные имена в зоне onion намеренно созданы для секретной online-сети TOR, нажмите на клавишу “скопировать” (она находится выше) затем вставьте ссылку в адресную строку в тор браузере и перейдите на интернет-сайт интернет-магазина гидра, после выполнения покупки не забудьте почистить интернет-браузер, успешных закупок.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here