করোনায় আক্রান্ত এয়ার ইন্ডিয়া পাইলট ! মাঝ আকাশ থেকে দিল্লি ফিরল বিমান

3
181

করোনায় আক্রান্ত এয়ার ইন্ডিয়া পাইলট ! মাঝ আকাশ থেকে দিল্লি ফিরল বিমান

BAHRS GLOBAL NEWS, 30 MAY 2020
তীর্থঙ্কর মুখার্জি, নয়া দিল্লি : মস্কোগামী ওই বিমানের পাইলট কোরোনায় আক্রান্ত। তড়িঘড়ি মাঝপথ থেকে দিল্লি বিমানবন্দরে অবতরণ করানো হয় ওই বিমানকে অবতরন করানো হয় । মস্কোর জন্য দিল্লি থেকে রওনা দিয়েছিল এয়ার ইন্ডিয়ার বিমান।
এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ জানান, ‘এ ৩২০ বিমানটি বন্দে ভারত মিশনের আওতায় মস্কোয় আটকে থাকা ভারতীয়দের আনার জন্য উড়ান নিয়েছিল। উজবেকিস্তান এয়ারস্পেসে পৌঁছানো মাত্রই আমাদের গ্রাউন্ড টিম জানতে পারে ওই বিমানের একজন পাইলট কোরোনা পজিটিভ।’
গ্রাউন্ড টিম পাইলটের করোনা আক্রান্ত হওয়ার খবর জানতেই বিমানটিকে দিল্লি ফিরে আসতে বলে। কর্তৃপক্ষ বলেন, ‘বিমানটিকে তৎক্ষণাৎ ফিরে আসতে বলা হয়। শনিবার দুপুর ১২ টা ৩০ মিনিটে বিমানটি দিল্লি বিমানবন্দরে অবতরণ করে।’ ওই বিমানের কর্মীদের ইতিমধ্যে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। পাশাপাশি মস্কোয় আটকে থাকা ভারতীয়দের ফিরিয়ে আনতে আর একটি বিমান পাঠানো হয়।
হরদীপ সিং পুরী টুইটারে লেখেন, ‘বন্দে ভারত অভিযানের অধীনে এয়ার ইন্ডিয়া আরও কয়েকটি উড়ানের ঘোষণা করেছে। জুনের ৪ তারিখে দিল্লি থেকে অকল্যাান্ড ও শিকাগোর উদ্দেশে রওনা দেবে বিমান। ৫ তারিখে স্টকহোমের উদ্দেশে দিল্লি থেকে রওনা দেবে বিমান। এবং ৬ তারিখে দিল্লি থেকে নিউ ইয়র্ক, ফ্রাঙ্কফুট, সিওলের উদ্দেশে এবং মুম্বই থেকে ওইদিনই লন্ডন, নিওয়ার্কের উদ্দেশে বিমান রওনা দেবে।’

3 COMMENTS

  1. hydra ссылка, разумеется, реализует защищенность в сети интернет, но тем не менее, данной защиты не хватает и заниматься с платформой с обычного браузера нельзя. При открытии проекта через обыкновенный для вас интернет-браузер провайдер проследит все разделы, на какие вы входили, и настолько сомнительная активность заинтересует правоохранительные службы. Вследствие этого нужно поразмышлять о особой защищенности.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here