করোনার আতঙ্কের মাঝে রাজ্যের আবহাওয়াও বেশ থমথমে, কালবৈশাখীর পূর্বাভাস !

4
328
              Third Party Image Refarence

করোনার আতঙ্কের মাঝে রাজ্যের আবহাওয়াও বেশ থমথমে, কালবৈশাখীর পূর্বাভাস !

BAHRS GLOBAL NEWS, 23 MAR 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা :করোনার প্রাদুর্ভাবের মতো রাজ্যের আবহাওয়াও বেশ থমথমে। প্রতিদিন বৃষ্টি তো লেগেই আছে বাংলায়। এবার বাংলার আবহাওয়ায় আতঙ্ক হয়ে আসছে কালবৈশাখী। রবিবার আলিপুর আবহাওয়া দফতর কালবৈশাখীর পূর্বাভাস দিয়েছে। কলকাতা ও উত্তর ২৪ পরগনার বিস্তীর্ণ অঞ্চলজুড়ে এই কালবৈশাখীর সম্ভাবনার কথা জানিয়েছে হাওয়া অফিস
হাওয়া অফিস জানিয়েছে, কালবৈশাখী হানা দিতে পারে কলকাতায়। রবিবার থেকেই বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস ছিলই। আবহাওয়া দফতর নতুন করে কালবৈশাখীর বার্তা দিয়ে জানিয়েছে, ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইবে। মূলত উত্তর কলকাতা ও উত্তর ২৪ পরগনার বিস্তীর্ণ অঞ্চলজুড়ে বৃষ্টি চলবে।
আবহবিদরা জানিয়েছেন, ক-দিন ধরেই যে বৃষ্টি চলছে, তা পুবালি হাওয়া ও পশ্চিমী ঝঞ্ঝার কারণে। আবার বঙ্গোপসাগর থেকে আসা ঠান্ডা বাতাসও এই বৃষ্টির জন্য দায়ী। তবে এই অকাল বৃষ্টিকে বর্ষা বা কালবৈশাখী ভাবার কোনও কারণ নেই বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন তাঁরা। তবে এদিন যে বৃষ্টি ও ঝড়ের পূর্বাভাস দিয়েছে তা আদতে কালবৈশাখী।

4 COMMENTS

  1. Далее немного подробней обсудим, каким образом заниматься с платформой, так как тут есть ряд особенностей, которые необходимо учитывать. Потому этапами рассмотрим вопрос активности с платформой, покупку товаров и их продажу. Вне зависимости от того момента, с какой целью вы вошли на рабочее зеркало гидры, интернет-сайт затребует регистрации для выполнения операций.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here