করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়কে সরানো হল আইসিইউতে !

8
165

করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়কে সরানো হল আইসিইউতে !

পিয়ালী সিনহা, কলকাতা : করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি। শ্বাসকষ্ট জমিত সমস্যা শুরু হওয়ায় তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে। চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। বেসরকারি হাসপাতাল সূত্রে এমনটাই খবর।
বেশ কিছুদিন ধরে জ্বর ছিল সৌমিত্র চট্টোপাধ্যায়ের। চিকিৎসকের পরামর্শে তাঁর কোভিড পরীক্ষা করানো হয়েছিল। সোমবার রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই বেলভিউ হাসপাতালে সিট বুক করা হয় পরিবারের তরফ থেকে।
মঙ্গলবার বেলা ১১ টা নাগাদ তাঁকে দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেই সময় বর্ষীয়ান এই অভিনেতার মেয়ে জানিয়েছিলেন শারীরিক অবস্থা স্থিতিশীল। কিন্তু শারীরিক অন্য অসুবিধা থাকার কারণেই তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে।
সূত্রের খবর অনুযায়ী, হাসপাতালে ভর্তি হওয়ার পরেই তাঁর শ্বাসকষ্টজনিত সমস্যা শুরু হয়। ফলে শারীরিক অবস্থা খানিকটা খারাপ হয়। এই মুহুর্তি তাঁর বয়স ৮৫ বছর। তাঁর বয়সও চিকিৎসকদের কাছে চিন্তার কারণ।
প্রসঙ্গত লকডাউন ওঠার পরেই শুটিং-এ যোগ দিয়েছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘অভিযান’ ছবির শুটিং করেছিলেন তিনি। তাঁকে নিয়ে তৈরি তথ্যচিত্রের কাজও করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। যোগ দিয়েছিলেন নাটকের মহড়াতেও

8 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here