করোনায় উদ্বেগজনক পরিস্থিতি! কর্নাটক সহ ৫ রাজ্যের আসছে কেন্দ্রীয় দল

8
164

করোনায় উদ্বেগজনক পরিস্থিতি ! কর্নাটক সহ ৫ রাজ্যের আসছে কেন্দ্রীয় দল

অমিত শর্মা, নয়া দিল্লি : কেন্দ্রীয় সরকারের কাছে করোনা সংক্রমণের জেরে কর্নাটক, কেরল, রাজস্থান, ছত্তিশগড় ও পশ্চিমবঙ্গের অবস্থা খারাপ। করোনা পরিস্থিতিতি নিয়ে উদ্বিগ্ন স্বাস্থ্যমন্ত্রক।
দিন পাঁচেক আগে স্বাস্থ্য মন্ত্রকের তরফে ৫ রাজ্যের নাম প্রকাশ করা হয়েছিল। যেখানে করোনার সংক্রমণ সব থেকে বেশি। সেই তালিকায় ছিল মহারাষ্ট্র, কর্নাটক, কেরল, অন্ধ্রপ্রদেশ এবং তামিলনাড়ু।
তবে এই রাজ্যগুলির মধ্যে অন্ধ্রপ্রদেশ এবং তামিলনাড়ুতে শতাংশের নিরিখে সুস্থ হওয়া দেশের মধ্যে সব থেকে বেশি। দুটি রাজ্যে সুস্থতার হার যথাক্রমে ৯৩ এবং ৯১.৭ শতাংশ।

8 COMMENTS

  1. Воспользоваться трейдерской площадкой hydra официальный сайт трудно. Намеренно для Вас мы подготовили все потенциальные варианты упрощения данной проблемы. Разработанная нами постоянно работающая гидра ссылка даст возможность легко и быстро раскрыть web-сайт в классических интернет-браузерах, таких как Opera, Google Chrome, Яндекс.Браузер и т.д. Для перехода стоит только кликнуть на кнопочку ОТКРЫТЬ и пользоваться услугами трейдерской площадки Hydra. С целью защиты пользователя от подлога и предотвращения захода по фишинговому адресу, мы указали гиперссылку на трейдерскую платформу Гидра, с возможностью ее копирования (способом щелчка клавиши СКОПИРОВАТЬ) и применения в анонимном Tor браузере. Наша миссия упростить пользователям вход к гидре и тем самым позволить площадке развертываться и преуспевать, мы за беспрепятственный online без общественно-политических ограничений.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here