করোনার টেস্টিং কিট নিয়ে বড় অভিযোগ তুলল মমতার দফতর, অভিযোগ কেন্দ্রীয় সংস্থার দিকে !

10
219
করোনার টেস্টিং কিট নিয়ে বড় অভিযোগ তুলল মমতার দফতর, অভিযোগ কেন্দ্রীয় সংস্থার দিকে !
BAHRS GLOBAL NEWS, 20 APR 2020
পিয়ালী সিনহা, কলকাতা : রাজ্যে সরবরাহ করা করোনার টেস্টিং কিটের গুণমান নিয়ে বড় প্রশ্ন তুলল পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দফতর। প্রসঙ্গত এইসব টেস্টিং কিট সরবরাহ করেছে আইসিএমআর-নাইসেড। এইসব টেস্টিং কিটের বেশিরভাগই আমদানি করা হয়েছে চিন কিংবা অন্য দেশ থেকে।
রাজ্যের স্বাস্থ্য দফতরের করা টুইটে অভিযোগ করা হয়েছে, প্রায় সপ্তাহ দুয়েক আগে আইসিএমআর এবং নাইসেড যেসব টেস্টিং কিট সরবরাহ করেছে, তার বেশিরভাগের টেস্টে রেজাল্ট অমীমাংশিত আসছে। ফলে নতুন করে টেস্ট করতে হচ্ছে। ফাইনাল টেস্ট রিপোর্ট তৈরি করতে দেরি হচ্ছে বলেও টুইটে অভিযোগ তোলা হয়েছে। ত্রুটি যুক্ত কিটের কারণে মহামারীর সময়ে সমস্যা তৈরি হচ্ছে বলেও অভিযোগ তোলা হয়েছে।
পশ্চিমবঙ্গের নিরিখে রবিবার সন্ধেয় প্রকাশিত বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে আক্রান্তের সংখ্যা ১৯৮। করোনা মুক্তি হয়েছে ৬৬ জনের। এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ১২। হাসপাতালের আইসোলেশনে ভর্তি রয়েছেন ৫২৫ জন।
যদিও কেন্দ্রের প্রকাশিত তালিকায় আক্রান্তের সংখ্যা ২৩৬ বলে উল্লেখ করা হয়েছে। তবে সেখানে করোনা মুক্তি এবং মৃতের সংখ্যা একই রয়েছে।
স্বাস্থ্যমন্ত্রক থেকে এদিন বিকেলে জানানো হয়েছে, সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১৬,১১৬। মৃতের সংখ্যা ৫১৯। গত ২৪ ঘন্টার ১৩৩৪ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ২৭ জনের। করোনা মুক্তি ঘটেছে ২৩৯ জনের।

10 COMMENTS

  1. hydra сайт доступна в тор Браузер, тор браузер это свободное и открытое ПО для выполнения 2-го уровня луковой маршрутизации. Это сегодня цепочка прокси-серверов в последовательности соединенных друг с другом в длинную цепочку online соединений, которая даёт возможность настраивать секретное не оставляющее следов сетевое соединение. Можно рассматривать как секретную сеть условных туннелей (VPN), предоставляющая передачу данных в зашифрованном виде. Популярность приобрел как инструментарий для “свободного” online-серфинга, к примеру посещения заблокированных ресурсов например Гидра и похожих порталов из теневого интернета (Darknet). Применяя тор браузер Вы остаетесь анонимными только лишь до того времени пока не станете хранить свои индивидуальные данные, надо помнить о собственной безопасности, по этой причине мы рекомендуем Вам не хранить пароли на вход и прочую информацию, применяя какую злодеи смогут Вам навредить, чистите кэш, куки и удаляйте историю посещений.

  2. I got this site from my pal who shared with me concerning
    tthis website andd now this timme I am browsing this website and
    reading verry informative articles or reviews at this place.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here