কমিশনের নিষেধাজ্ঞার পর আজ ধরনায় মমতা ! নিষেধাজ্ঞা উঠতেই জোড়া সভা তৃণমূলনেত্রীর !

0
473

বিকাশ সিং, কলকাতা : প্ররোচনামূলক ভাষণ দেওয়ার কারণে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারে আগামী ২৪ ঘণ্টার জন্য নিষেধাজ্ঞা জারি করা হল বলে জানিয়েছে নির্বাচন কমিশন। নিষেধাজ্ঞায় ১২ এপ্রিল রাত ৮ থেকে ১৩ এপ্রিল রাত ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টা মমতার প্রচারে নিষেধাজ্ঞার আরোপ করেছে কমিশন। 

নির্বাচন কমিশনের প্রচার-নিষেধাজ্ঞার প্রতিবাদে মঙ্গলবার ধরনায় বসার কথা ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুর ১২টায় কলকাতায় গান্ধীমূর্তিতে ধরনায় বসনেন তিনি। তৃণমূলের জাতীয় মুখপাত্র ডেরেক ও’ব্রায়েনের কটাক্ষ, নির্বাচন কমিশনের অর্থ এখন এক্সট্রিমলি কম্প্রোমাইজড। মমতার টুইট, নির্বাচন কমিশনের অগণতান্ত্রিক ও অসাংবিধানিক সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ করছি।

তবে দমছেন না তৃণমূলনেত্রী। আজ রাত ৮টায় তাঁর প্রচারে নিষেধাজ্ঞা উঠলেই পরপর সভা তৃণমূল সুপ্রিমোর। আজ রাত ৮.১৫-য় উত্তর ২৪ পরগনার বারাসতে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বারাসতের সভা সেরে এরপর বিধাননগরে নির্বাচনী প্রচারে তৃণমূলনেত্রী। উল্লেখ্য, আজ দিনভর মমতা বন্দ্যোপাধ্যায়ের মোট চারটি সভা করার কথা ছিল।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, আজ মঙ্গলবার তাঁর নদিয়ার কৃষ্ণগঞ্জ ও কল্যাণীর পাশাপাশি উত্তর ২৪ পরগনার বারাসত এবং বিধাননগরের সভা করার কথা ছিল। কমিশনের কোপে পড়ে তাঁর প্রথম দুটি সভা বাতিল হয়ে যায়। তবে পরের দুটি সভা তিনি বাতিল করছেন না। কমিশনের প্রচারে নিষেধজ্ঞার মেয়াদ রাত ৮টায় শেষ হওয়ার পরেই জোড়া সভা করবেন তৃণমূল সুপ্রিমো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here