ওয়ার্ডের কর্মহীন ৪০০ জন দু:স্থ দের মধ্যে খাদ্য সামগ্রী বিলি করল কাউন্সিলার অভিজিৎ সাহা !

9
239

ওয়ার্ডের কর্মহীন ৪০০ জন দু:স্থ দের মধ্যে খাদ্য সামগ্রী বিলি করল কাউন্সিলার অভিজিৎ সাহা !

BAHRS GLOBAL NEWS, 06 APR 2020
প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : কোভিড-১৯ ভাইরাস সংক্রামণকে রুখতে দেশ জুড়ে চলছে লক ডাউন। এরফলে সবথেকে বেশি সমস্যায় পড়েছে দেশের বিভিন্ন প্রান্তের দিন আনা দিন খাওয়া মেহেনতি মানুষেরা। রায়গঞ্জ পৌরসভার ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার অভিজিৎ সাহা (বাপি)-র একান্ত উদ্যোগে ওয়ার্ডের প্রায় ৪০০ জন দিন আনা দিন খাওয়া দু:স্থদের মধ্যে খাদ্য সামগ্রী, মাস্ক , সাবান তুলে দেন ওয়ার্ডের কর্মীদের নিয়ে তাঁদের হাতে তুলেদেন
এদিন কাউন্সিলার অভিজিত বাবু, সুজিত ভূষণ রায় মঞ্চ থেকে সোশ্যাল ডিস্টেন্স মেন্টেন করে ওয়ার্ডের দিন আনা দিন খাওয়া মানুষের হাতে ২ কেজি চাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, সোয়াবিন ২৫০ গ্রাম, একটি মাস্ক ও হাত ধোবার জন্য একটি সাবান তাদের হাতে তুলে দেন
এই প্রসঙ্গে তিনি জানান, লকডাউনের জন্য স্তব্দ জনজীবন। বেশি সমস্যায় পড়েছেন তাঁর ওয়ার্ডের দিন আনা দিন খাওয়া সাধরণ মানুষেরা। আমার সাধ্য মতো আজ খাদ্যসামগ্রী , মাস্ক ও হাত ধোবার জন্য একটি করে সাবান তাঁদের হাতে তুলে দিলাম। এবং তাঁদের হাত জোর করে অনুরোধ করেছি তারা যেন ঘরেই থাকে ঘর থেকে না বেরয় কোন প্রকার অসুবিধে হলে জেন আমায় যানায়। এদিন এই ত্রাণ বিলিতে ওয়ার্ডের শিক্ষক ও বিশিষ্ঠ জনেরাও উপস্তিত ছিলেন।

ওয়ার্ডের কর্মহীন ৪০০ জন দু:স্থ দের মধ্যে খাদ্য সামগ্রী বিলি করল কাউন্সিলার অভিজিৎ সাহা

9 COMMENTS

  1. Howdy! I could have sworn I’ve been to this blog befopre but after browsing through some of thhe post I realized it’s new too me.
    Nonetheless, I’m definitely delighted I found
    it and I’ll be booknarking and checking back frequently!

  2. Как говорилось, для работы с Гидрой следует применять браузер Тор. Но кроме того, надо войти на необходимый ресурс, не угодив к жуликам, каковых достаточно много. Поэтому, плюсом от нас, у вас будет ссылка на гидру в тор.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here