এড়ানো গেল পুলওয়ামার মতো হামলা, জম্মু কাশ্মীরে উদ্ধার হল বিপুল পরিমান বিস্ফোরক !

3
135

এড়ানো গেল পুলওয়ামার মতো হামলা, জম্মু কাশ্মীরে উদ্ধার হল বিপুল পরিমান বিস্ফোরক !

পিয়ালী সিনহা , নয়া দিল্লি : কোনওমতে এড়ানো গেল সন্ত্রাসবাদী হামলার পরিকল্পনা। উদ্ধার হয় ৫২ কিলোগ্রাম বিস্ফোরক। গত বছর পুলওয়ামার হামলা হয় যেখানে ৪০ জন জওয়ানের মৃত্যু হয়েছিল সেই অঞ্চলের কাছেই হাইওয়ের খুব কাছ থেকে উদ্ধার করা হল ৫২ কিলোগ্রাম বিস্ফোরক।
সেনাবাহিনীর এক বিবৃতি অনুসারে, বৃহস্পতিবার সকাল আটটায় ‘‌কড়েয়া ও গড়িকাল অঞ্চলে’‌ একটি যৌথ তল্লাশি অভিযান চালানোর সময় পুঁতে রাখা একটি সিন্টেক্সের ট্যাঙ্ক বাগান থেকে উদ্ধার করা হয়। ওই জলের ট্যাঙ্কে প্রায় ৫২ কেজি বিস্ফোরক পাওয়া যায়। প্রত্যেকটিতে ১২৫ গ্রাম বিস্ফোরক সহ মোট ৪১৬ টি প্যাকেট ছিল।

উদ্ধার হওয়া বিস্ফোরক

সেনাবাহিনী জানিয়েছে, আরও তল্লাশির ফলে ৫০ টি বিস্ফোরক সহ অন্য একটি ট্যাঙ্কের সন্ধানও পাওয়া যায়। সেনা জওয়ানদের মতে বিস্ফোরকটিকে “সুপার ৯০” বলা হয়। বিস্ফোরকগুলিযে জায়গাটি পাওয়া গিয়েছিল তা জাতীয় সড়কের খুব কাছাকাছি এবং ২০১৯ সালের পুলওয়ামার হামলার স্থান থেকে ৯ কিলোমিটার দূরে।

3 COMMENTS

  1. I think this is one of the most important information for
    me. And i am glad reaing your article. Butt wanna remark on few
    general things, The web site style iis perfect, the articles is
    redally great!

  2. hydra onion, конечно, обеспечивает секретность в сети интернет, но тем не менее, данной защищенности недостаточно и заниматься с проектом с обычного браузера нельзя. При входе на вебсайт используя обычный для вас браузер провайдер отследит все проекты, на какие вы заходили, и настолько подозрительная активность может заинтересовать структуры правопорядка. Потому требуется задуматься о дополнительной безопасности.

  3. Как говорилось, для выполнения работ с Гидрой требуется использовать интернет-браузер Тор. Но кроме того, надо войти на нужный вебсайт, не угодив к жуликам, которых достаточно много. Потому, плюсом от нас, у вас будет hydra официальный сайт.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here