উত্তর দিনাজপুর জেলায় নতুন করে করোনা আক্রান্ত আরো ১ ! সংখ্যা বেড়ে কত দাঁড়াল ?

0
511

উত্তর দিনাজপুর জেলায় নতুন করে করোনা আক্রান্ত আরো ১ ! সংখ্যা বেড়ে কত দাঁড়াল ?

BAHRS GLOBAL NEWS, 15 MAY 2020
শান্তি রঞ্জন দাস, রায়গঞ্জ : করোনা সংক্রামণের দৌঁড়ে পার্শ্ববর্তী জেলা মালদহের সাথে যেন পাল্লা দিচ্ছে উত্তর দিনাজপুর জেলা । কয়েকদিন আগেও ছিল গ্রীন জোন। পরিযায়ী শ্রমিক দের জেলায় প্রবেশ শুরুর হতেই এক এক করে করোনা পজেটিভ কেস সামনে আসছে আর এরি সাথে ধিরে ধিরে জেলা জুড়ে থাবা বসানো শুরু করেছে করোনা।
আজ জেলায় নতুন করে আরো একজন করোনা পজেটিভ, আর এরি সাথে উত্তর দিনাজপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়াল ৬ । জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, ইটাহারের এক বাসিন্দা গত মে মাসের ৯ তারিখ বিহার থেকে জেলায় ফেরে। এরপর করোনা পরিক্ষার জন্য দু’দিন রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়।
গত ১১ মে তাঁর করোনা টেস্টের জন্য ওই ব্যাক্তির লালারস (সোয়াব) মালদায় পাঠানো হয়। এরপর তাঁর রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্ত ব্যাক্তি রায়গঞ্জের শহরের বাইরে মিক্কিমেঘা নার্সিং হোম কোভিড হাসপাতালে চিকিৎসাধীন। উল্লেখ্য , গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে আরোও করোনায় আক্রান্ত প্রায় ৪০০০ জন।
সংক্রামিতের সংখ্যা বেড়ে ৮১ হাজার ৯০০ । দেশে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৬৪৯-এ । জানা গিয়েছে ,১১ টি রাজ্যের ১০ হাজার সংক্রামণ এই সংখ্যা বাড়িয়ে দিয়েছে। গত ৪৮ ঘন্টার হিসেবে এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য মন্ত্রক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here