আস্ফানে মৃত্যু বেড়ে ৮০, চোখে জল আসছে জানাল রাষ্ট্রপতি! প্রধনমন্ত্রী ও মমতা হেলিকপ্টারে পরিদর্শন 

0
199

আস্ফানে মৃত্যু বেড়ে ৮০, চোখে জল আসছে জানাল রাষ্ট্রপতি! প্রধনমন্ত্রী ও মমতা হেলিকপ্টারে পরিদর্শন 

BAHRS GLOBAL NEWS, 22 MAY 2020
তীর্থঙ্কর মুখার্জী, কলকাতা : আস্ফানের দাপটে ব্যাপক ক্ষয়ক্ষতি বিধ্বস্ত বাংলা। একের পর এক মৃত্যু সংবাদ এসেই চলেছে। বাড়ছে আহতের সংখ্যাও। জল , ইলেকট্রিক সহ একাধিক পরিষেবা বন্ধ রয়েছে গোটা রাজ্যের বহু এলাকায়। এমন অবস্থায় রাজ্যে এদিন পৌঁছে এলাকা পরিদর্শনে যান মোদী ও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
গতকালের কলকাতাতেই মুখ্যমন্ত্রীর তথ্য অনুযায়ী ১৫ জনের মৃত্যু হয়েছে। যা পরবর্তীকালে বেড়ে ১৯ জন হয়েছে। গোটা রাজ্যে অন্তত ৭২ জনের মৃত্যু সংবাদ এসেছে প্রাথমিকভাবে। এদিন তা ৮০ জনে দাঁড়িয়েছে। এরইমধ্যে মর্মান্তিক কিছু দৃশ্য উঠে আসছে কলকাতা জুড়ে , গোটা বাংলা জুড়ে।
এদিন ১ ঘণ্টার সফর করে গোটা বাংলার পরিস্থিতি পর্যালোচনা করবেন মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রী। এদিন ১১ সিটের হেলিকপ্টারে চলছে পরিদর্শন। দক্ষিণ বঙ্গের একাধিকজায়গা পরিদর্শনের পর বসিরহাটে আজ মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রী সহ উচ্চপর্যায়ের একাধিক ব্যক্তিত্বের বৈঠক রয়েছে।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা জানান, রাজ্যের পরিস্থিতি নিয়ে রাষ্ট্রপতির তরফে ফোন এসেছে তাঁর কাছে । পশ্চিমবঙ্গের পরিস্থিতি নিয়ে রাষ্ট্রপতি বেদনাহত বলে জানিয়েছেন। তিনি জানান বাংলার পরিস্থিতি দেখে চোখে জল আসছে।
অন্যদিকে, ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কও ফোন করেন মমতাকে। তবে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যোগযোগ করা যায়নি বলে আক্ষেপ করেন মমতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here