আস্থা ভোটে গঙ্গারামপুর পুরসভা দখল সম্ভব হবে কিনা, ভোটের মুখে দেখতে আসছেন দিলীপ

0
80

আস্থা ভোটে গঙ্গারামপুর পুরসভা দখল সম্ভব হবে কিনা, ভোটের মুখে দেখতে আসছেন দিলীপ

BAHRS GLOBAL NEWS, 24 JULY 2019
লক্ষী শর্মা, দক্ষিণ দিনাজপুর : গঙ্গারামপুর পুরসভায় আদালত-নির্ধারিত আস্থা ভোটের দু’দিন আগে দক্ষিণ দিনাজপুরে আসছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দলীয় সূত্রে জানা গিয়েছে, মামলার কাজে গঙ্গারামপুর মহকুমা আদালতে থাকার কথা তাঁর। পরে তিনি বুনিয়াদপুরে যেতে পারেন। সেইদিনই গঙ্গারামপুর পুরসভার উদ্ভূত পরিস্থিতি নিয়ে দিলীপের দলীয় বৈঠক করার কথা।

সম্প্রতি গঙ্গারামপুরে আইন অমান্য করে বিজয় মিছিল করার অভিযোগে দিলীপের বিরুদ্ধেও পুলিশ মামলা দায়ের করেছিল। সেই মামলায় হাইকোর্ট থেকে তিনি জামিন পান। আগামী ৩ অগস্ট হাইকোর্টের ওই নথি নিয়ে নিম্নআদালতে হাজিরা দিতে তিনি গঙ্গারামপুর মহকুমা আদালতে আসতে পারেন।

তারপরই তিনি সেখানকার বিজেপি নেতা বিপ্লব মিত্র ও তাঁর ভাই পুরপ্রধান প্রশান্তদের সঙ্গে বৈঠক করবেন বলে জানা গিয়েছে। দলীয় সূত্রের খবর, সংখ্যালঘিষ্ঠ কাউন্সিলরে ভরসা করে গঙ্গারামপুর পুরসভা দখল সম্ভব হবে কিনা, তা নিয়ে সংশয় প্রকাশ করেন বিজেপির একাংশ জেলা নেতৃত্ব।

দিলীপবাবুর উপস্থিতিতেও তা সম্ভব হবে না বলেই মনে করছেন তারা। কারণ, ১৮-আসন বিশিষ্ট গঙ্গারামপুর পুরসভায় পুরপ্রধান প্রশান্তের দিকে মাত্র ৭ জন কাউন্সিলর। বাকি ১১ জন কাউন্সিলর তৃণমূলের অর্পিতা শিবিরের প্রতি আস্থা রয়েছে বলে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here