আমেরিকায় করোনা নিয়ে গুরুত্বপূর্ণ আবিষ্কারের কাছাকাছি পৌছঁ যাওয়া চিনা গবেষককে হত্যা ! ঘনাচ্ছে রহস্য

1
11958

আমেরিকায় করোনা নিয়ে গুরুত্বপূর্ণ আবিষ্কারের কাছাকাছি পৌছঁ যাওয়া চিনা গবেষককে হত্যা ! ঘনাচ্ছে রহস্য

BAHRS GLOBAL NEWS, 13 MAY 2020
পিয়ালী সিনহা, নয়াদিল্লি : করোনা ভাইরাস সম্পর্কিত এক গুরুত্বপুর্ণ আবিষ্কার করার কাছাকাছি পৌঁছে যাওয়া এক চিনা গবেষককে গুলি করে হত্যা করা হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভ্যালিয়ায় । বুধবার প্রকাশিত প্রতিবেদন থেকে একথা জানা যায় ।
পিটসবার্গ বিশ্ববিদ্যালয়ের ৩৭ বছর বয়সি অধ্যাপক বিং লিউ কে শনিবার পিটাসবার্গের রস টাউনশিপে তাঁর বাড়ির ভিতরে মৃত অবস্থায় পাওয় গিয়েছে। তাঁর মথা,গলা,ঘার ও হাত-পায়ে গুলির চিহ্ন পাওয় গিয়েছে। রস পুলিশ বিভাগ সূত্রে এমনটাই জানা যাচ্ছে।
তদন্তকারী আধিকারিকরা একটি গাড়ির মধ্যে ৪৬ বছরের এক ব্যক্তির গুলি বৃদ্ধ একটি মৃতদেহ উদ্ধার করেছেন। তদন্তকারীদের প্রাথমিক অনুমান ওই ব্যক্তিই লিউকে হত্যা করেছে। এবং তারপর সে গাড়িতে ফিরে এসে আত্মহত্যা করেছে।
পিটসবার্গ বিশ্ববিদ্যালয়ের পক্ষে লিউয়ের মর্মান্তিক মর্মান্তিক মৃত্যুতে শোকপ্রকাশ করা হয়েছে । বিশ্ববিদ্যালয়ের সহ কর্মীরা জানিয়েছেন, লিউ ছিলেন একজন অত্যন্ত প্রতিভাবান ও কঠোর পরিশ্রমী গবেষক । তিনি করোনা ভাইরাসের সংক্রামণের যুক্ত কোষীয় প্রক্রিয়া সংক্রান্ত গুরুত্বপূর্ণ আবিষ্কারের কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন।

1 COMMENT

  1. Its like you read mmy thoughts! You seem to understand a lot about this, such as you wrote the e book in it or something.
    I believe thuat you simply could do with a few %
    to force the message home a little bit, however instead of
    that, that is great blog. An excellent read.
    I’ll certainly be back.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here