আবুধাবিতে যাওয়ার জন্য প্রস্তুত KKR, IPL প্রস্তুতিতে মুম্বাই পৌঁছে হোটেল আইসোলেশনে রয়েছে নাইটরা !

1
156

আবুধাবিতে যাওয়ার জন্য প্রস্তুত KKR, IPL প্রস্তুতিতে মুম্বাই পৌঁছে হোটেল আইসোলেশনে রয়েছে নাইটরা !

তীর্থঙ্কর মুখার্জি, মুম্বাই : নাইট রাইডার্সের প্রত্যেক ক্রিকেটার করোনা পরীক্ষা করিয়ে দলের সঙ্গে যোগ দিল মুম্বইয়ে। কেকেআর ক্রিকেটারদের মুম্বইয়ে ‘হোটেল আইসোলেশন’-এ রাখা হচ্ছে। মঙ্গলবার রাত থেকেই যোগ দিতে শুরু করেছে নাইট দলের কুলদীপ যাদব, শুভমান গিল রিঙ্কু সিং, শিবম মাভি, কমলেশ নাগরকোটি, নিতিশ রানারা একে একে যোগ দিয়েছেন হোটেলে।বুধবার রাতে কেকেআরের তরফ থেকে সোশ্যাল মিডিয়া একটি ভিডিও পোস্ট করা হয়।
সেখানে নাইট অধিনায়ক দীনেশ কার্তিক জানান, “কলকাতার জন্য আমরা সেরাটা দেব। আমাদের ঘরের মাঠ ইডেনে খেলতে না পারলেও হৃদয় সব সময় থাকবে। আমাদের জন্য প্রার্থনা করুন, সমর্থন করুন।” তবে ক্রিকেটাররা হোটেলে পৌঁছে গেলেও কারোর সাথে কারোর দেখা হচ্ছে না।

https://www.instagram.com/tv/CEE5CNclwY8/?utm_source=ig_web_copy_link

ক্রিকেটাররা রুমের বাইরে বেরোলেই মুখে মাস্ক এবং গ্লাভস বাধ্যতামূলক। ক্রিকেটারদের তাপমাত্রা পরীক্ষা করার পাশাপাশি অক্সিমিটারে অক্সিজেনের মাত্রা নিয়মিত মাপা হচ্ছে। বৃহস্পতিবার ইউএই পাড়ি দেওয়ার কথা নাইটদের।বুধবার টিম হোটেলে ক্রিকেটারদের দলের পক্ষ থেকে ফের একবার করোনা পরীক্ষা হয়েছে।
ক্রিকেটাররা রুমের বাইরে বেরোলেই মুখে মাস্ক এবং গ্লাভস বাধ্যতামূলক
বৃহস্পতিবাররিপোর্ট চলে আসার কথা। মোট দুই দফার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ হওয়ার পর ক্রিকেটাররা সংযুক্ত আরব আমিরশাহিতে উড়ে যেতে পাড়বেন। আবুধাবিতে শিবির হবে সেইখান থেকেই গোটা টুর্নামেন্টে খেলবে কেকেআর।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here