আন্তর্জাতিক স্তরে ক্যারাটাতে দুই পদকজয়ী রায়গঞ্জের সৌদীপ ও রিঙ্কিকে সংবর্ধনা উপ পৌরপতির !

0
591

প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : দিন কয়েক আগেই আন্তর্জাতিক মঞ্চে উত্তর দিনাজপুর জেলার ১৪ ক্যারাটে সোনা ,রুপো ও ব্রোঞ্জ জিতে মুখ উজ্বল করেছে জেলার।

২৬ জানুয়ারী রায়গঞ্জ পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডে প্রজাতন্ত্র দিবস উপলক্ষে একটি সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানে রায়গঞ্জ পুরসভার ভাইস চেয়ারম্যান তথা ওয়ার্ড কাউন্সিলার অরিন্দম সরকার তাঁর ওয়ার্ডের আন্তর্জাতিক স্তরের দুই ক্ষুদে ক্যারাটে পদকজয়ী সৌদীপ কর্মকাররিঙ্কি সাহা কে মোমেন্টো দিয়ে সংবর্ধনা জানান। আগামীতে তাঁদের সাফল্যের পথ আরো সুগোম হওয়ার কামনা করেন অরিন্দম বাবু।

১৪ জন ক্যারাটে মোট ২০ টি পদক নিয়ে জেলায় ফেরে। অ্যাকাডেমির সচিব শিবু কর্মকার ছিলেন এই জয়ের প্রতিটি মুহুর্তের শাক্ষী। জেলায় ফিরতেই তাঁদের মালা দিয়ে বরণ করে নেওয়া হয় জেলা ক্যারাটে অ্যাকাডেমির পক্ষ থেকে।

তিনি জানান , কুমিতে বিভাগে সোনা জেতে দু’জন রিঙ্কি সাহা ও সৌরভ রায়। অপর দিকে রুপো পেয়েছে অনুষ্কা ও মধুমিতা রায়। ব্রোঞ্চ পেয়েছে তৃষা রায় , সৌনভ সাহা, সায়ন্তনি চন্দ সহ অনিরুদ্ধ , প্রিয়ম ও মামন রায়। পাশাপাশি কুমিতে ব্রোঞ্চ প্রলেও কাতা বিভাগে সোনা জিতে মামন রায় ,এছাড়াও সোনা জেতে তৃষা রায় ,রিঙ্কি সাহা, সৌরভ রায়, অনুষ্কা ঘোষ ও অনিরুদ্ধ বৈষ্ণব। কাতা বিভাগে জেলার হয়ে রুপো পায় একমাত্র প্রিয়ম চৌধুরী। কাতায় ব্রোঞ্জ পায় সৌদীপ কর্মকার, দ্বীপান্বিতা কাহার , সৌমাল্য সাহা ও প্রজ্ঞা মিত্র।

করোনা আবহেই করোনা বিধি মেনে বিশাখাপত্তনমে গত ৮ ও ৯ জানুয়ারি আন্তর্জাতিক কারাটে অনুষ্ঠিত হয়। সেখানে উত্তর দিনাজপুর জেলার ১৪ জন ক্যারাটে, ছেলে মেয়ে কাতা ও কুমিত বিভাগে অংশগ্রহণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here