আইসি সুরোজ থাপার নেতৃত্বে রায়গঞ্জ থানার বড় সাফল্য ! ১ লক্ষ টাকার ব্রাউন সুগার সহ আটক ১০

0
425

আইসি সুরোজ থাপার নেতৃত্বে রায়গঞ্জ থানার বড় সাফল্য ! ১ লক্ষ টাকার ব্রাউন সুগার সহ আটক ১০

BAHRS GLOBAL NEWS, 19 MAY 2020
পিয়ালী সিনহা , রায়গঞ্জ : রায়গঞ্জ থানার লাগাতার নিষিদ্ধ মাদক পাচারের বিরুদ্ধে অভিযান চালিয়ে এর মধ্যেই উদ্ধার হয়েছে প্রচুর নিষিদ্ধ মাদক। এই অভিযানের নায়ক রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপা এবং তাঁর পুলিশ দল । দু’দিন ধরে রায়গঞ্জ থানার বিভিন্ন এলকায় রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপার নেতৃত্ব বিশেষ পুলিশ দল অভিযান চালায়। এতেই বড় সাফল্য এলো ।
এই অভিযানে উদ্ধার হল ৫০.৩১ গ্রাম ব্রাউন সুগার সহ । ব্রাউন সুগার সহ আটক হয়েছে ১০ জন । ধৃতের নাম সুজন রায় , মিঠুন সাহা , সুব্রত দাস , কুনাল দাস,মুন্না মন্ডল, হরি রায়, সৈরভ চৌহান , সুমন রায় ও বিকি রায় ও সুপ্রিয় দাস এরা প্রত্যেকেই রায়গঞ্জ থানার অন্তর্গত বিভিন্ন এলকায় । পুলিশ সূত্রে জানা গিয়েছে , উদ্ধার হওয়া ব্রাউন সুগারের মূল্য প্রায় ১ লক্ষ টাকার মতো।
নিষিদ্ধ ব্রাউন সুগার উদ্ধারের পর রায়গঞ্জ থানার আইসি সহ বিশেষ পুলিশ দল
রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপা জানান , নিষিদ্ধ মাদক পাচারের বিরুদ্ধে রায়গঞ্জ থানার পুলিশের লাগাতার অভিযান চলছে । দু’দিন ধরে অভিযান চালিয়ে ৫০.৩১ গ্রাম ব্রাউন সুগার সহ ১০ জন ব্রাউন সুগার বিক্রিতাকে আটক করা হয়েছে । ধৃতদের রায়গঞ্জ আদালতে তোলা হবে ।
অপরদিকে রায়গঞ্জ পুলিশ জেলা প্রধান সুমিত কুমার জানান , রায়গঞ্জ থানার অন্তর্গত বিভিন্ন এলকায় অপরাধ দমন ও নিষিদ্ধ মাদক চক্রের বিরুদ্ধে অভিযান চালানো হচ্ছে। এর জেরেই নিষিদ্ধ মাদক চক্রের একটা বড় চক্রকে আটক করা গিয়েছে। ব্রাউন শুগারসহ দশজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের সাথে আন্তর্জাতিক মাদক চক্রের যোগাযোগ রয়েছে কিনা সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here