অভিষেকের অভিষেকে উচ্ছাসিত কো-অর্ডিনেটর অরিন্দম,সাথে ছাত্র-যুবও ! কি বললেন তিনি ?

0
653

প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সর্বভারতীয় সাধারন সম্পাদকের নাম ঘোষানা হতেই উচ্ছাসিত রায়গঞ্জ বিধানসভার কো-অর্ডিনেটর তথা রায়গঞ্জ পৌরসভার উপ পৌরপতি অরিন্দম সরকার। সেই আনন্দে সামিল হয় ছাত্র-যুবও।

এদিন গুরু দায়িত্ব পেলেন অভিষেক। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অর্থাৎ মুকুল রায় এককালে যে পদে আসিন ছিলেন, সেই আসনই পেলেন অভিষেক। শনিবার তৃণমূলের দলীয় বৈঠকের পর তাতেই সিলমোহর পড়ল।

উল্লেখ্য, এর আগে যুব তৃণমূল সভাপতির পদ ছাড়েন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দলের ওয়ার্কিং কমিটির বৈঠকেই তিনি পদত্যাপত্র জমা করেন। অভিষেকের নাম ঘোষনা হতেই জেলা জুড়ে আনন্দে মেতে ওঠে জেলা ছাত্র-যুবর কর্মীরা।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সর্বভারতীয় সাধারন সম্পাদকের অভিষেক হওয়ায় এদিন। রায়গঞ্জ শহরে বিশ্ববিদ্যালয়ের চত্বরে রক্তদান শিবিরের আয়োজন করেন অরিন্দম বাবু। তিনি জানান ২০২১ সালে নির্ভিক ভাবে সামনে থেকে লড়াই করেছেন এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে যে ভাবে কেন্দ্রিয় স্তরের প্রধানমন্ত্রী থেকে স্বরাষ্ট্র মন্ত্রী কুরিচিকর আক্রমন করেছেন এরপরেউ সামনে থেকে বিরের মতো লড়াই করে তাঁদের পরাস্ত করেছে তাঁর যোগ্য সন্মান আমাদের নেত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় তাঁতে আজ বাংলার সকল তৃণমূল কর্মীরা আনন্দিত উচ্ছাসিত।

আমরা নিশ্চিত আগামী দিনে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে গোটা দেশে তৃণমূল ছড়িয়ে পড়বে। এবং এই দিনটিকে স্মরনিয় করে রাখতে আজ ছাত্র-যুবদের নিয়ে রক্তদান শিবির আয়োজন করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here