অভিনেত্রী রাই ওরফে দেবশ্রী শিতে তার ত্বকের যত্নের গোপন কথা শেয়ার করল ! জেনে নিন

29
24665

সুশ্মিতা শর্মা, কলকাতা : শিতের শুরুতেই অভিনেত্রী রাই ওরফে দেবশ্রী তার ত্বকের যত্নের কথা তুলে ধরলেন। তিনি একটি বিজি মাধ্যমকে জানান। শীতে কালে অনেকেই ত্বক নিয়ে সমস্যায় পড়েন। এই সময় ত্বক একটু রুক্ষ হয়ে যায় , অনেকের ত্বক ফেটেও যায়। কিন্তু সবচেয়ে সমস্যার বিষয় হল মেয়েদের শীত কালে না না রকম সুন্দর সুন্দর পোষাকের সাথে ত্বক এর সমস্যা থাকলে তারা কি করে সাজবেন এবং নিজেদের মোহময়ী করে তুলবেন।

সৌন্দর্যের কথা উঠলেই প্রথমে উদাহরন হিসাবে উঠে আসে সিনেমা ও টিভি সিরিয়ালের নায়িকা দের কথা। নায়িকা রা কিভাবে তাদের রূপ চর্চা ও ত্বকচর্চা করেন , কিভাবে নিজেদের সুন্দর ও আরো আকর্ষনীয় করে তোলেন দর্শক ও ভক্তদের কাছে। জানতে চাওয়া হয় আমাদের সকলের প্রিয় মিষ্টি নায়িকা রাই সুন্দরী ওরফে দেবশ্রী ভট্টাচার্য্য’র কাছে।

রাই ওরফে দেবশ্রী জানান , ” সুন্দর স্কিন পেতে কে না চায় বলুন তো। আমি স্কিন কেয়ার সে ভাবে কিছুই করি না , হ্যাঁ তবে খুব বেশী করে টক খাই , যেমন গোটা একটা পাতি লেবু খেয়ে নিই সকাল বেলা খালি পেটে হালকা গরম জলের সাথে। ভিটামিন সি স্কিনের জন্য দরকার | এছাড়াও প্রচুর পরিমানে ফল খাই, আর গ্রিন ভেজিটেবিল খাই বেশী করে। সাথে পানীয় জল টা দিনে অন্তত তিন থেকে চার লিটার মাস্ট। আর প্রতি মাসে একটা করে ফেসিয়াল আর বডি স্পা তো আছেই।

শীতকালে হেয়ার স্কাল্পে ড্যানড্রফ হওয়ার সম্ভাবনা থাকে , যাতে ড্যানড্রফ না হয় তার জন্য হেয়ার স্পা ও কেরাটিন ট্রিটমেন্ট করাই। কারন অনেক ক্ষেত্রে চুলে ড্যানড্রফ হওয়া থেকে ফেসে অ্যাকনি হওয়ার সম্ভাবনা থাকে “। এটাই ছিল টলিউড নায়িকা রাই সুন্দরীর বিউটি টিপস। রাই ওরফে দেবশ্রীর অনুগামীরা অবশ্যই ফলো করবেন এই টিপস গুলো।

29 COMMENTS

  1. Terrific article! This is the kind of info that should be shared
    around the web. Disgrace on the seek engines for not positioning this post upper!
    Come on over and talk over with my web site .
    Thank you =)

  2. An erection comes down. Less commonly, including medication or keeping an erection comes down. https://fitnessclubs.ua/ There are often. Erectile dysfunction (ED) is the accumulated blood can be addressed by only consider Erec ile dysfunction, although this term is normal and blood flow out through the peni.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here