অভিনেত্রী রাই ওরফে দেবশ্রী শিতে তার ত্বকের যত্নের গোপন কথা শেয়ার করল ! জেনে নিন

21
897

সুশ্মিতা শর্মা, কলকাতা : শিতের শুরুতেই অভিনেত্রী রাই ওরফে দেবশ্রী তার ত্বকের যত্নের কথা তুলে ধরলেন। তিনি একটি বিজি মাধ্যমকে জানান। শীতে কালে অনেকেই ত্বক নিয়ে সমস্যায় পড়েন। এই সময় ত্বক একটু রুক্ষ হয়ে যায় , অনেকের ত্বক ফেটেও যায়। কিন্তু সবচেয়ে সমস্যার বিষয় হল মেয়েদের শীত কালে না না রকম সুন্দর সুন্দর পোষাকের সাথে ত্বক এর সমস্যা থাকলে তারা কি করে সাজবেন এবং নিজেদের মোহময়ী করে তুলবেন।

সৌন্দর্যের কথা উঠলেই প্রথমে উদাহরন হিসাবে উঠে আসে সিনেমা ও টিভি সিরিয়ালের নায়িকা দের কথা। নায়িকা রা কিভাবে তাদের রূপ চর্চা ও ত্বকচর্চা করেন , কিভাবে নিজেদের সুন্দর ও আরো আকর্ষনীয় করে তোলেন দর্শক ও ভক্তদের কাছে। জানতে চাওয়া হয় আমাদের সকলের প্রিয় মিষ্টি নায়িকা রাই সুন্দরী ওরফে দেবশ্রী ভট্টাচার্য্য’র কাছে।

রাই ওরফে দেবশ্রী জানান , ” সুন্দর স্কিন পেতে কে না চায় বলুন তো। আমি স্কিন কেয়ার সে ভাবে কিছুই করি না , হ্যাঁ তবে খুব বেশী করে টক খাই , যেমন গোটা একটা পাতি লেবু খেয়ে নিই সকাল বেলা খালি পেটে হালকা গরম জলের সাথে। ভিটামিন সি স্কিনের জন্য দরকার | এছাড়াও প্রচুর পরিমানে ফল খাই, আর গ্রিন ভেজিটেবিল খাই বেশী করে। সাথে পানীয় জল টা দিনে অন্তত তিন থেকে চার লিটার মাস্ট। আর প্রতি মাসে একটা করে ফেসিয়াল আর বডি স্পা তো আছেই।

শীতকালে হেয়ার স্কাল্পে ড্যানড্রফ হওয়ার সম্ভাবনা থাকে , যাতে ড্যানড্রফ না হয় তার জন্য হেয়ার স্পা ও কেরাটিন ট্রিটমেন্ট করাই। কারন অনেক ক্ষেত্রে চুলে ড্যানড্রফ হওয়া থেকে ফেসে অ্যাকনি হওয়ার সম্ভাবনা থাকে “। এটাই ছিল টলিউড নায়িকা রাই সুন্দরীর বিউটি টিপস। রাই ওরফে দেবশ্রীর অনুগামীরা অবশ্যই ফলো করবেন এই টিপস গুলো।

21 COMMENTS

  1. ссылка на гидру доступна в тор Браузер, тор браузер это независимое и открытое программное обеспечение для реализации 2-го уровня так называемой луковой маршрутизации. Это система прокси-серверов в последовательности связанных друг с другом в продолжительную цепочку online соединений, какая позволяет настраивать секретное скрытное сетевое соединение. Можно рассматривать как секретную сетку условных туннелей (VPN), предоставляющая трафик информации в закодированном виде. Свою известность получил как инструмент для “свободного” online-серфинга, в частности просмотра блокированных сайтов таких как Гидра и аналогичных порталов из теневого интернета (Darknet). Используя тор браузер Вы останетесь анонимными только лишь до тех пор пока не начнете хранить свои личные данные, не нужно забывать о собственной безопасности, по этой причине мы советуем Вам не хранить пароли и иную информацию, применяя которую злоумышленники сумеют Вам навредить, чистите кэш, куки и стирайте историю.

  2. hydraruzxpnew4af доступна в тор Браузер, тор браузер это открытое и свободное ПО для реализации второго уровня так называемой луковой маршрутизации. Это сегодня система прокси-серверов в последовательности соединенных между собой в длинную цепочку интернет соединений, позволяющая настраивать анонимное скрытное соединение в сети. Возможно рассматривать как анонимную сетку условных туннелей (VPN), оказывающая передачу данных в закодированном виде. Известность получил как инструментарий для “свободного” online-серфинга, к примеру посещения заблокированных сайтов таких как Гидра и похожих ресурсов из теневого онлайна (Darknet). Применяя тор браузер Вы будете неизвестными только до тех пор пока не начнете сохранять собственные личные данные, не нужно забывать о собственной защищенности, по этой причине мы советуем Вам не хранить пароли и прочую информацию, используя которую злоумышленники сумеют Вам причинить вред, очищайте кэш, куки и удаляйте историю посещений.

  3. Appreciating the dedication you put into your blog and
    in depth information you present. It’s awesome to come across a blog every once in a while that
    isn’t the same out of date rehashed information. Great read!

    I’ve bookmarked your site and I’m including your RSS feeds to my Google
    account.

  4. Howdy! I could have worn I’ve been to this
    blog before but after browsing through some of the pozt I realized it’s new to me.
    Nonetheless, I’m definitely delighted I found it and I’ll be bookmarking and checking back
    frequently!

  5. The voting went on for nearly two months with no candidate
    able to safe a majority, until it was finally agreed to elect the speaker
    by plurality vote, and Banks was elected.

  6. Woah! I’m really loving the template/theme of this site.
    It’s simple, yet effective. A lot of times it’s hard to get that
    “perfect balance” between user friendliness and visual appeal.
    I must say you’ve done a fantastic job with this.
    Additionally, the blog loads very quick for me on Safari.
    Superb Blog!

    https://bit.ly/37cjr2I

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here