অনুপ্রবেশকারী বিজেপি নেতাকে ধরল শিবসেনা সরকার !এই কান্ডে কার্যত বিপাকে পড়ে গিয়েছে BJP

2
185

অন্বেষা রাও , মুম্বাই : পশ্চিমবঙ্গে ভোটের অন্যতম ইস্যু হল অনুপ্রবেশ। যা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে বারবার নিশানা করছে বিজেপি। কিন্তু এবার বিজেপি নেতাকেই অনুপ্রবেশকারী অভিযোগে গ্রেফতার করেছে মহারাষ্ট্রের শিবসেনা প্রশাসন।

২০১১ সাল থেকে মুম্বইয়ে বসবাস করছেন রুবেল শেখ। গ্রেফতার হওয়ার আগে পর্যন্ত তিনি ছিলেন উত্তর মুম্বইয়ের সংখ্যালঘু সেলের প্রধান। পরিচয়পত্র হিসেবে আধার ছাড়াও, প্যান কার্ড জমা দিয়েছিলেন তিনি। তবে সেসবই ভুয়ো বলেই জানা গিয়েছে। অবৈধ অনুপ্রবেশের অভিযোগে তাঁকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে মুম্বই পুলিশ।

এব্যাপারে সরব একসময়ে বিজেপির বন্ধু শিবসেনা। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ রুবেল শেখকে বাংলাদেশি অনুপ্রবেশকারী বলে চিহ্নিত করেছেন। প্রকাশিত খবর অনুযায়ী, তিনি অভিযোগ করেছেন ভুয়ো নথি বানিয়ে দীর্ঘদিন ধরেই তিনি এদেশে থাকছিলেন।

এব্যাপারে পুলিশের হাতে প্রমাণ রয়েছে বলে দাবি করেছেন তিনি। এই কাণ্ডের জেরে কার্যত বিপাকে পড়ে গিয়েছে বিজেপি। কেননা যেসময় বিজেপি শিবির পশ্চিমবঙ্গের মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে অনুপ্রবেশের জন্য চিহ্নিত করছে, সেই সময় তেমনই একজন অনুপ্রবেশকারী তাদের দলের পদাধিকারী হয়ে গিয়েছিল।

একদিকে শিবসেনার স্বরাষ্ট্রমন্ত্রী যখন বলছেন, বিজেপি নিজের দলের নেতাদের দেওয়া তথ্য যাচাই করে না, ঠিক সেই সময় মহারাষ্ট্র কংগ্রেসের মুখপাত্র কটাক্ষ করে বলছেন, নাগরিকত্ব সংশোধনী আইনে বিজেপি কর্মীদের জন্য অমিত শাহ কি বিশেষ ব্যবস্থা করেছেন ? এব্যাপারে বিজেপির তরফে বলা হয়েছে, অভিযুক্ত নেতার দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এই ধরনের অন্যায়কে বিজেপি সমর্থন করে না বলেও জানিয়েছে গেরুয়া শিবির। বিজেপি নেতার জমা দেওয়া নথি পরীক্ষা করতে গিয়েই সব কিছু প্রকাশ্যে এসেছে। তাঁর দেওয়া সব তথ্যই ভুয়ো।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here